যে কারণে ভীষণ ভীষণ ভীষণ আনন্দিত শাকিব খান

Looks like you've blocked notifications!
চিত্রনায়ক শাকিব খান। ছবি : এনটিভি অনলাইন

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৬ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে। ‘নবাব এলএলবি’ শিরোনামের সিনেমাটি হতে যাচ্ছে শাকিবের অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাওয়া প্রথম সিনেমা। আর এই সিনেমা মুক্তিতে খুব আনন্দিত শাকিব খান।

সম্প্রতি নিজের নতুন ইউটিউব চ্যানেলে প্রকাশিত এক ভিডিও বার্তায় শাকিব খান ভক্তদের উদ্দেশে বলেছেন, ‘ইতোমধ্যে ছবিটির ট্রেইলার মুক্তি পেয়েছে এবং আমি ভীষণ ভীষণ ভীষণ আনন্দিত। যে ট্রেইলার তোমাদের অনেক ভালো লেগেছে। তোমরা যারা দেশে আছ, দেশের বিভিন্ন জায়গা থেকে, পার্শ্ববর্তী দেশ ইন্ডিয়া থেকে, শ্রীলঙ্কা থেকে, মিডল ইস্টের বিভিন্ন জায়গা থেকে, ইউএস থেকে, আফ্রিকা থেকে, বিভিন্ন দেশ থেকে ট্রেইলারের এত চমৎকার রিভিউ আসছে, এটা দেখে আমি সত্যিই খুব আনন্দিত।’

ভিডিও বার্তায় শাকিব খান আরো বলেন, “এই করোনা মহামারির মধ্যে আসলে আমি চেষ্টা করেছি, সমস্ত স্বল্পতার মধ্যে... এখন খুব ভয়ংকর আকার ধারণ করেছে... আমাদের সমাজের, দেশের যে সমস্যাটা, সেটা হচ্ছে নারী ধর্ষণ। ধর্ষণ দেখা যায় দিনকে দিন বেড়েই যাচ্ছে, এটা ভয়ংকর থেকে ভয়ংকর রূপ নিচ্ছে। ধর্ষণ বেড়ে যাচ্ছে, নারী নির্যাতন বেড়ে যাচ্ছে, তো তারই একটা প্রতিবাদস্বরূপ ‘নবাব এলএলবি’ ছবিটা আমি করেছি। সেইসঙ্গে যাদের বিবেক এখনো মারা যায়নি, বিবেকে একটু নাড়া দেবে এই ছবিটি। মানুষকে জাগ্রত করার চেষ্টা করবে যে, নারী ধর্ষণের প্রতিবাদ করা উচিত এবং যে নারীরা ধর্ষিত হয়... দেখা যায় অনেক নারী ধর্ষণের শিকার হয়, নির্যাতনের শিকার হয়... সামাজিক... তাঁর পরিবারের লজ্জার কারণে, পরিবারের সম্মান বাঁচাতে গিয়ে তাঁর প্রতি সেই অত্যাচারের কথা স্বীকার করে না... তারই একটি প্রতিবাদ ‘নবাব এলএলবি’।”

ভিডিও বার্তা শেষে শাকিব খান ভক্তদের ‘নবাব এলএলবি’ সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই।