রণবীর না আলিয়া, কে বেশি টাকার মালিক?

Looks like you've blocked notifications!
নবদম্পতি রণবীর-আলিয়া। ছবি : ইনস্টাগ্রাম থেকে

পাঁচ বছর প্রেমের পর গেল ১৪ এপ্রিল বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন। সেখানে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। এক কথায়, নিয়ার অ্যান্ড ডিয়ার।

১৪ এপ্রিল সন্ধ্যায় অন্তর্জালে বিয়ের ছবি প্রকাশ করে এক বিবৃতিতে বিয়ের আনুষ্ঠানিক খবর জানান রণবীর-আলিয়া দম্পতি।

বিভিন্ন খবরে প্রকাশ, ওই দিন ভারতীয় সময় ৩ টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া; এ সময় উপস্থিত ছিলেন দুজনের ঘনিষ্ঠজন করণ জোহর ও অয়ন মুখার্জিসহ পরিবারের সদস্যরা।

এ নবদম্পতির রয়েছে বিলাসবহুল বাড়ি-গাড়িসহ বহু দামি তৈজসপত্র ও শখের জিনিস। কিন্তু আপনি কি জানেন, কে কত টাকার মালিক?

নিউইয়র্কভিত্তিক মাল্টিন্যাশনাল আর্থিক পরামর্শক প্রতিষ্ঠান ডাফ অ্যান্ড ফেলপসের বরাতে টাইমস অব ইন্ডিয়ার খবর, ২০২১ সালের হিসাব অনুযায়ী, আলিয়ার যা সম্পত্তি রয়েছে, তার মূল্য ৫১৭ কোটি রুপি। অন্যদিকে, রণবীরের সম্পত্তির মূল্য ৩২২ কোটি রুপি। এ নবদম্পত্তির বাড়িগাড়ি মিলিয়ে মোট সম্পত্তিমূল্য ৮৩৯ কোটি রুপি। এ হিসাবে রণবীরের চেয়ে আলিয়া বেশ বড়লোক, কী বলেন পাঠক?

এর আগে বহু খবরে বলিউড বন্ধুদের জন্য রণবীর-আলিয়ার রিসেপশন পার্টির কথা বলা হলেও নতুন প্রতিবেদন বলছে, সেটি হচ্ছে না। রিসেপশন পার্টি নয়, আজ ব্যক্তিগত গেট-টুগেদার হবে।

বিভিন্ন সংবাদমাধ্যমে রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা পরিকল্পনার বিভিন্ন খবর প্রকাশ পাচ্ছে। কেউ বলছে বিয়ের পর সুইজারল্যান্ডের তুষারাবৃত আল্পস পর্বত এলাকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর-আলিয়া। অপর প্রতিবেদন বলছে, এ যুগল তাঁদের প্রিয় স্থান আফ্রিকায় মধুচন্দ্রিমা উদযাপন করবেন। রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা দীর্ঘ হবে না। কারণ, বেশ কয়েকটি সিনেমার শুটের শিডিউল দেওয়া আছে দুজনেরই।

আগামীতে রণবীর-আলিয়াকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখবেন।