রাশি ও প্রিয়ার সঙ্গে রোমান্স করবেন ধানুশ?

Looks like you've blocked notifications!
দক্ষিণ ভারতীয় তারকা রাশি খান্না, ধানুশ ও প্রিয়া ভবানি শংকর। ছবি : সংগৃহীত

তামিল চলচ্চিত্র অঙ্গনের অন্যতম জনপ্রিয় তারকা ধানুশ। কলিউডি সিনেমায় নিজের আসন পাকা করে নিয়েছেন অভিনয়দক্ষতা দিয়ে। মেগাস্টার রজনীকান্তের জামাতা তিনি। তবে এই পরিচয় ক্যারিয়ারের জন্য বিশেষ নয়। নিজ গুণেই সফল তারকা তিনি। বিশ্বজুড়ে রয়েছে তাঁর অনুরাগী।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিটের খবর, ধানুশের হাতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এর আগে খবর বেরিয়েছিল, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা পরিচালক মিথরান জওহরের সঙ্গে নিজের ৪৪তম তামিল সিনেমায় অভিনয় করবেন। ভক্তরা এ সিনেমার আপডেট জানতে আগ্রহী।

সূত্রমতে, মিথরান জওহরের সিনেমায় দেখা যাবে দুই জনপ্রিয় অভিনেত্রীকে আর এ দুই নায়িকার সঙ্গে সিনেমায় রোমান্স করবেন ধানুশ। যদি বিভিন্ন প্রতিবেদন বিশ্বাস করেন, তবে চিত্রনায়িকা রাশি খান্না ও প্রিয়া ভবানি শংকরকে ওই সিনেমার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। তবে অভিনেত্রীদ্বয় নাকি এখনও চুক্তিতে সই করেননি।

যদি গুঞ্জন সত্য হয়, তবে শিগগিরই এ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা আসবে এবং শ্রেষ্ঠাংশে ধানুশের বিপরীতে কারা থাকবেন, তা প্রকাশ পাবে। শোনা যাচ্ছে, সিনেমাটি নির্মাণ হবে সান পিকচার্সের ব্যানারে। পত্রপত্রিকার খবর, জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর এ সিনেমায় কাজ করবেন।

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ধানুশকে আগামীতে হলিউডের সিনেমা ‘দ্য গ্রে ম্যান’-এ দেখা যাবে, যেটি পরিচালনা করছেন রুশো ব্রাদার্স। এতে অভিনয় করবেন রায়ান গোসলিং ও ক্রিস ইভানস। এ ছাড়া আনন্দ এল রাই পরিচালিত ‘অতরঙ্গি রে’ সিনেমায় দেখা যাবে তাঁকে। শেখর কাম্মুলা ও কার্তিক নরেনের সিনেমায়ও দেখা যাবে এ তারকাকে। ধানুশ বর্তমানে তাঁর ৪৩তম তামিল সিনেমা ‘মারান’-এর শুটিং করছেন।