লকডাউনের পর গুরুর প্রথম লাইভ শো

Looks like you've blocked notifications!
ভারতীয় গায়ক-গীতিকার গুরু রাঁধাবা। ছবি : সংগৃহীত

ভারতীয় গায়ক-গীতিকার গুরু রাঁধাবা সুখবর দিলেন। করোনাভাইরাসের কারণে উদ্ভূত লকডাউন শেষে আগামী ৩০ জুন স্টেজে ফিরছেন তিনি।

ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, স্টেজে ফেরার খবর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করে নিজেই জানিয়েছেন গায়ক গুরু। ‘লকডাউনের পর ধীরে ও সুষ্ঠুভাবে কাজ শুরু হচ্ছে, এটি বেশ আনন্দদায়ক আর আগামী ৩০ জুন প্রথম লাইভ শো করতে যাচ্ছি। জনসমাগম ও সামাজিক দূরত্ব সম্পর্কে সরকারের নতুন নির্দেশনাবলী ও লকডাউনের পর এটিই আমাদের প্রথম শো হতে যাচ্ছে’ গতকাল বুধবার (২৪ জুন) টুইটারে লেখেন তিনি।

দিল্লিতে হবে শোটি। বিভিন্ন শহরে ঘুরে বেড়ানো ও ভক্তদের জন্য গান করা মিস করছেন, গুরু এমনটি বলার কিছু দিন পরই এই ঘোষণা এলো।

‘তোমাদের শহরে যাওয়ার জন্য তর সইছে না। প্রথম দিন থেকেই যে ভালোবাসা ও সমর্থন তোমরা দেখিয়েছ, সে জন্য সবাইকে ধন্যবাদ। মাইক ধরা ও তোমাদের সবার জন্য পারফর্ম করার অপেক্ষা আর করতে পারছি না,’ টুইটে লিখেছিলেন গুরু।

এ মাসের শুরুর দিকে ‘মুয়েভে লা চিনতুরা’ শিরোনামে গুরুর একটি গান প্রকাশ্যে আসে। এটি আন্তর্জাতিক সংগীত তারকা পিটবুলের সঙ্গে তাঁর প্রথম স্প্যানিশ গান। এই দুই শিল্পী ২০১৯ সালে যৌথভাবে ‘স্লোলি স্লোলি’ গানে কাজ করেছিলেন।

গুরু পাঞ্জাবি, ভাঙরা, ইন্ডি-পপ ও বলিউডে গেয়েছেন। ‘লাহোর’, ‘পাতোলা’, ‘হাই রেটেড গাবরু’, ‘দারু বারগি’, ‘রাত কামাল হ্যায়’, ‘স্যুট’, ‘বান জা রানি’, ‘মেড ইন ইন্ডিয়া’, ‘ইশারে তেরে’, ‘ফ্যাশন’, ‘ডাউনটাউন’-এর মতো সুপারহিট গান রয়েছে তাঁর ঝুলিতে।