লাখ টাকা বেতন তাঁর, গৌরীর কাছে সুহানাকে বিয়ের আবদার!

Looks like you've blocked notifications!
মা-বাবার সঙ্গে সুহানা খান। ছবি : সংগৃহীত

তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনও বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী শাহরুখ খানের কন্যা সুহানা খানের। গেল ২২ মে ২১ বসন্ত পার করেন সুহানা। এখনই বিয়ের প্রস্তাব আসা শুরু করেছে।

এরই মধ্যে এক অন্তর্জালবাসী সরাসরি সুহানার মা গৌরী খানকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। যোগ্যতা হিসেবে তিনি দাবি করেছেন, মাসে লাখ টাকার বেশি বেতন তাঁর।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফের খবর, ২২ মে মেয়ের জন্মদিনে সামাজিক পাতায় শুভেচ্ছা জানান গৌরী খান। লেখেন, ‘শুভ জন্মদিন। আজ, আগামীকাল এবং সব সময় তুমি ভালোবাসায় থাকবে।’ সেইসঙ্গে সুহানার একটি স্থিরচিত্রও যুক্ত করেন গৌরী।

ওই পোস্টেই সুহানার মায়ের কাছে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন এক নেটিজেন। লেখেন, ‘গৌরী ম্যাম, সুহানার সঙ্গে আমার বিয়ে দিন। আমার মাসিক বেতন লাখ টাকার বেশি। এই মন্তব্য অন্তর্জালবাসীর অনেকের নজর কাড়ে।’

স্ক্রিনশট

এখন দেখা যাক, ওই নেটিজেনের বিয়ের প্রস্তাবে কী প্রতিক্রিয়া জানান পাত্রীর বাবা-মা শাহরুখ খান ও গৌরী খান!

সুহানার প্রতিটি ছবি বা ভিডিওই নেট দুনিয়ায় কাঁপুনি ধরিয়ে দেয়। কোনোই সন্দেহ নেই যে তিনি অন্তর্জাল তারকা।

বি-টাউন অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড় পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিষেক হয়েছে, এবার পূর্ণদৈর্ঘ্য ছবিতে সুহানাকে দেখার অপেক্ষায় ভক্তরা। তবে শাহরুখ জানিয়েছেন, আগে মেয়ের লেখাপড়া শেষ হোক।