‘লোভ সামলাতে না পেরে’ মডেল হলেন জায়েদ খান

Looks like you've blocked notifications!
ফটোশুটে চিত্রনায়ক জায়েদ খান। ছবি : সংগৃহীত

মডেলিংয়ে নাম লিখিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান। সম্প্রতি একটি ফ্যাশন হাউসের ফটোশুটে অংশ নিয়েছেন তিনি, যেখানে তাঁকে দেখা যাচ্ছে পাগড়ি পরে নতুন বরের রাজকীয় আবহে।

দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবার মডেল হওয়া প্রসঙ্গে জায়েদ খানের ভাষ্য, লোভ সামলাতে না পারা। আজ রোববার এনটিভি অনলাইনের কাছে তাঁর ভাষ্য এমন, ‘ওদের দোকান, সামগ্রী অনেক পশ। এর আগে মিশা সওদাগর ভাই, মনোয়ার হোসেন ডিপজল ভাই মডেল হয়েছেন। সব মিলিয়ে আমি লোভ সামলাতে পারিনি। এর আগে অনেকেই মডেলিংয়ের প্রস্তাব দিয়েছেন, কিন্তু সেগুলো ফিরিয়ে দিয়েছি। এবার ওদের আয়োজন দেখে না করতে পারলাম না।’

ফটোশুটে চিত্রনায়ক জায়েদ খান। ছবি : সংগৃহীত

বর্তমানে সিনেমার অবস্থা প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘এখন বিশ্বায়নের যুগ। কিছু জিনিস মানুষের হাতে হাতে পৌঁছে দেওয়া উচিত। এখন তো বিনোদন আরও ছড়িয়ে গিয়েছে। মানুষের কাছে পৌঁছাতে হবে। সিনেমা হলও এখন বন্ধ। ওটিটি প্ল্যাটফর্মের দিকে মানুষ ঝুঁকছে। সিনেমা হলের সংখ্যা কমে এসেছে। এখন বিকল্প জায়গায় যেতে হবে।’

মডেলিং ও ফটোশুট প্রসঙ্গে জায়েদ খান জানান, যে ফ্যাশন হাউসের ফটোশুট তিনি করেছেন, তারা তাঁর জন্য বিশেষ ব্যবস্থা করেছেন। ঘোড়ার ব্যবস্থা ছিল। সব কিছু তাঁর ভালো লেগেছে।

২০০৮ সালে মহম্মদ হান্‌নান পরিচালিত ‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমার মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন জায়েদ খান। তিনি বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।