শহিদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কারিনা

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ছবি : সংগৃহীত

বিচ্ছেদ হয়েছে সেই কবে! ২০০৬ সালে বহুল আলোচিত বিচ্ছেদের পর পেরিয়েছে ১৪ বছরেরও বেশি সময়। তবে জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ এই অধ্যায় নিয়ে এত দিন মুখ খুলতে দেখা যায়নি বলিউড অভিনেতা শহিদ কাপুর কিংবা অভিনেত্রী কারিনা কাপুর খানকে। কিন্তু এবার শহিদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কারিনা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়, শহিদের সঙ্গে বিচ্ছেদকে ভাগ্যের ওপর চাপিয়ে দিচ্ছেন কারিনা। শহিদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মতামত জানানোর পাশাপাশি স্বামী সাইফ আলি খানের সঙ্গে পরিচয় হওয়া নিয়েও কথা বলেন কারিনা।

তিনি বলেন, “যশ রাজের ব্যানারে যখন ‘তাশান’ ছবির শুটিং করছিলাম, তখন আমাকে ঘিরেই ছিল ক্যামেরার ফোকাস। ওই সময় জিরো ফিগারে নিজেকে সাজিয়ে দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছিলাম আমি। আর ওই সময়ই সাইফের সঙ্গে আমার পরিচয় হয়। ফলে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া ছবি ‘জাব উই মিট’-এর মতো ‘তাশান’ আমার জীবন পাল্টে দেয়। ওই সময়ে সাইফের সঙ্গে পরিচয়ের পর আমি বুঝতে পারি, এবার স্বপ্নের মানুষের দেখা পেয়েছি।”

গুঞ্জন আছে, শুটিংয়ের সময় সাইফকে 'সানবাথ' নিতে দেখে তাঁর প্রেমে পড়েন কারিনা। তবে সাইফকে বিয়ের ব্যাপারে বেশ পরে সিদ্ধান্ত নেন। বিয়ের প্রস্তাব অবশ্য এসেছিল সাইফের পক্ষ থেকেই। প্রথমে ‘তাশান’-এর শুটিং সেটে এবং পরে ফ্রান্সের প্যারিসে গিয়ে কারিনাকে বিয়ের প্রস্তাব দেন সাইফ। টানা দুবার বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করার পর শেষে পতৌদির ছোট নবাবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন কারিনা। 

কারিনাকে সর্বশেষ ‘গুড নিউজ’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। আগামীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে বড়পর্দায় হাজির হবেন তিনি। এতে তাঁর বিপরীতে অভিনয় করবেন বলিউড সুপারস্টার আমির খান।