শাকিবের পর মিতুর নায়ক দেব

Looks like you've blocked notifications!
অভিনেতা শাকিব খান, জাহারা মিতু ও দেব। ছবি : এনটিভি অনলাইন

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতার প্রথম রানারআপ হন জাহারা মিতু। চলচ্চিত্রে কাজ করছেন শাকিব খানের সঙ্গে জুটি হয়ে। ‘আগুন’ শিরোনামের এই ছবির শুটিং প্রায় শেষ পর্যায়ে। নতুন খবর হলো, শাকিব খানের পর কলকাতার জনপ্রিয় নায়ক দেবের সঙ্গে জুটি বাঁ‌ধছেন তিনি। ‘মিশন সিক্সটিন’ শিরোনামের এই ছবির শুট ৮ মার্চ থেকে থাইল্যান্ডে শুরু হচ্ছে। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

যৌথ প্রযোজনা ও ঢাকার ছবিতে এর আগে কলকাতার অনেক শিল্পীই অভিনয় করলেও দেব এখনো কোনো ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করেননি। এবারই প্রথম কোনো ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন দেব।

প্রযোজনা প্রতিষ্ঠানের ম্যানেজার মোহাম্মদ বাদল  বলেন, “আগামী ৮ মার্চ থেকে থাইল্যান্ডে ছবির শুটিং শুরু হচ্ছে। ‘মিশন সিক্সটিন’ শিরোনামের এই ছবিতে দেব অভিনয় করবেন ‘রাজ’ চরিত্রে। ছবিতে তাঁর নায়িকা চরিত্রে থাকছেন জাহারা মিতু। বিষয়টি চূড়ান্ত, তবে অফিশিয়াল চুক্তি এখনো সম্পন্ন হয়নি। থাইল্যান্ডে প্রথম পর্যায়ের শুটিং শেষ করে আগামী এপ্রিলে বাংলাদেশে শুট করার কথা রয়েছে।”

ছবির গল্পে দেখা যাবে, সন্ত্রাসবাদ ও জঙ্গি দমনে সরকারি একটি ফোর্স মিশনে নামে। সেখানে বিদেশে বসে নির্দেশনা দেওয়া প্রতিপক্ষের পাল্টা হামলায় বাংলাদেশজুড়ে এক ভীতিকর পরিস্থিতি তৈরি হয়। ‘মিশন সিক্সটিন’ চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

ছবির অন্য শিল্পীরা হলেন বাংলাদেশের সাদেক বাচ্চু, ডন, সিবা শানু এবং কলকাতার রজতাভ দত্ত রনি, বিশ্বনাথ, সুপ্রিয় দত্ত প্রমুখ।

গত বছরের ২৭ নভেম্বর দেবের ‘পাসওয়ার্ড’ ছবিটি বাংলাদেশে মুক্তি পায়। ছবিটির প্রচারে এসে ২৬ নভেম্বর ঢাকা ক্লাবে বাংলাদেশি ছবি ‘মিশন সিক্সটিন’-এ অভিনয়ের ঘোষণা দেন তিনি।