শাকিব খানের ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক ভাইরাল

Looks like you've blocked notifications!
ছবি : শাকিব খানের ফেসবুক পেজ থেকে নেওয়া

সিনেমার পাশাপাশি বাস্তব জীবনেও শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়ান চিত্রনায়িকা শবনম বুবলী। এরই মধ্যে মঙ্গলবার (৯ মে) একটি জাতীয় দৈনিক পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়ে ‘ইট মেরে পাটকেলটি খেয়েছেন’ এই অভিনেতা। এতে তাদের সম্পর্কের টানাপোড়েন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের নেতিবাচক চর্চা অব্যাহত থাকে। ঠিক এরই মধ্যে শাকিব খান নতুন ছবি ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন। 

গতকাল বুধবার (১০ মে) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্টারটি শেয়ার করে ক্যাপশনে শাকিব লেখেন, ‘যাত্রা শুরু।’ সেই সঙ্গে হ্যাশট্যগ দিয়ে লিখেছেন, ‘প্রিয়তমা’ ‘ঈদুল আজহা’।

পোস্টারটি সামনে আসার মুহূর্তেই ভক্ত ও অনুরাগী থেকে শুরু করে ইন্ডাস্ট্রির মানুষের মাধ্যেও উন্মাদনা সৃষ্টি করেছে। এতে শাকিব খানকে আকর্ষণীয় লুকে প্রেজেন্টেশন করা হয়েছে। শাকিব লম্বা চুল, মুখ ভর্তি আকর্ষণীয় দাড়ি, ঠোঁটে ঝলন্ত সিগারেট ও কানে স্ট্যাড (ইয়ার রিং) দিয়ে বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে রয়েছে।  একইসঙ্গে পোস্টারে লক্ষ্য করা গেছে, তার শরীরে ধূসর রঙের ফুল হাতা শার্ট, হাতে ব্রেসলেট পরিহিত অবস্থায় ঘাড়ে হাত দিয়ে বিষাদগ্রস্ত চাহনিতে অনেক দূর তাকিয়ে আছেন কিং খ্যাত এই ঢালিউড অভিনেতা। এমন লুকে শাকিবকে দেখে তার অগণতি অনুরাগীরা মুগ্ধ হয়েছেন এবং তাকে শুভকামনা জানাচ্ছেন। এ ছাড়া সিনে ইন্ডাস্ট্রির লোকজনও শাকিবকে শুভকামানা জানাচ্ছেন।

শাকিবের পেজে প্রিয়তমা ছবির পোস্টারটি ২০ ঘণ্টার ব্যবধানে ৮৭ হাজারের বেশি রিঅ্যাকশন জমা পড়েছে। ১২ হাজার নেটিজেন কমেন্টেস করেছে। এই পোস্টারটি এক হাজার ২০০ জন শেয়ার করেছে।

‘প্রিয়তমা’র গল্প লিখেছেন ফারুক হোসেন। ‘প্রিয়তমা’ হিমেল আশরাফ পরিচালিত একটি বাংলাদেশি প্রণয়ধর্মী চলচ্চিত্র। এটি হতে যাচ্ছে হিমেল আশরাফের দ্বিতীয় চলচ্চিত্র।

আরশাদ আদনান প্রযোজিত এই ছবির শাকিবের নায়িকা হিসেবে থাকছেন কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এ ছাড়া ছবিটিতে আরও অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সীমান্তসহ প্রমুখ।