‘শান’ ও ‘গলুই’ দিয়ে ঢাকায় চালু হচ্ছে নতুন মাল্টিপ্লেক্স

Looks like you've blocked notifications!
সিনেমা দুটির পোস্টার। ছবি : সংগৃহীত

সিনেমার নানামুখি সংকটের মধ্যেই ঢাকায় চালু হচ্ছে আরও একটি মাল্টিপ্লেক্স। পুরান ঢাকার বাবু বাজার ব্রিজসংলগ্ন কেরাণীগঞ্জের লায়ন শপার্স ওয়ার্ল্ডে ‘লায়ন সিনেমাস’ শিরোনামে নতুন এ মাল্টিপ্লেক্স চালু হতে যাচ্ছে আসছে ঈদে।

নতুন এ মাল্টিপ্লেক্সে সুবিধার মধ্যে থাকছে চারটি স্ক্রিন। প্রতিটি স্কিনের আসন সংখ্যা ২০০টি। আরও থাকছে ডিএলপি সিনেমা প্রজেক্টর, শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা।

তবে এবারের ঈদে তিনটি স্ক্রিন চালু হচ্ছে। ঈদের সিনেমা ‘শান’ ও ‘গলুই’ ছাড়াও চলবে হলিউডের একটি সিনেমা। এনটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করেছেন ‘লায়ন সিনেমাস’-এর চেয়ারম্যান মির্জা আব্দুল খালেক।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘শান’ সিনেমা পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

‘গলুই’ সিনেমায় শাকিবের বিপরীতে প্রথম বার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। এস এ হক অলিকের পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।