শাহরুখ দুবাই যাচ্ছেন ফেব্রুয়ারিতে!

Looks like you've blocked notifications!
বলিউড বাদশাহ শাহরুখ খান। ছবি : সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খান তাঁর ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেছেন যশরাজ স্টুডিওতে গেল বছরের ১৮ নভেম্বর। প্রথম ধাপের সেই শুটিং শেষ হয়েছে ২৪ ডিসেম্বর। একাধিক সূত্রের বরাতে এসব খবর প্রকাশ করেছে ভারতের শীর্ষ গণমাধ্যমগুলো।

এরপর বলিউড হাঙ্গামা জানিয়েছিল, মুম্বাইয়ের পর দ্বিতীয় ধাপের শুটিংয়ের জন্য ‘পাঠান’ টিম অ্যাকশন দৃশ্যের শুটে দুবাই যাবে জানুয়ারিতে।  সেখানে অংশ নেবেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। শাহরুখের ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে দুবাই যাবেন বলিউড ভাইজানও। মাত্র ১৫ মিনিটের দৃশ্যের জন্য শুটিংয়ে অংশ নেবেন সালমান।

তবে এবার একটি গণমাধ্যমের বরাতে বলিউড হাঙ্গামা জানিয়েছে, পরিচালক সিদ্ধার্থ আনন্দ ১০ সদস্যের রিসার্চ দল নিয়ে দুবাই উড়াল দেবেন। ফেব্রুয়ারিতে শুটিং শুরু হওয়ার আগে ২৫ দিন সেখানে থাকবে দলটি। সেখানে অ্যাকশন দৃশ্যের শুটিং হবে। শাহরুখ ও দীপিকাকে ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এজেন্টের ভূমিকায় দেখা মিলবে। আর ডিম্পল কাপাডিয়া থাকবেন দলনেতা।

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, দুবাইয়ের বিজনেস বে, মায়দান ব্রিজসহ একাধিক লোকেশনে দৃশ্যধারণের পরিকল্পনা আছে ‘পাঠান’ টিমের। আর আবুধাবিতে জন আব্রাহাম ও শাহরুখের কিছু দৃশ্যের শুট হবে।

গুঞ্জন রয়েছে, ‘পাঠান’ টিম এরপর যুক্তরাজ্যে উড়ে যাবে এবং জুনের মধ্যে মুম্বাইয়ে সিনেমাটির শুটিং শেষ হবে।‘পাঠান’ সিনেমার জন্য দীপিকা পাড়ুকোন পারিশ্রমিক নিচ্ছেন ১৫ কোটি রুপি। এ ছাড়া সিনেমার খলচরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। তাঁর পারিশ্রমিক ২০ কোটি রুপি। এরই মধ্যে লভ্যাংশ শেয়ারের চুক্তি সেরেছেন শাহরুখ খান ও যশরাজ ফিল্মস। সেই চুক্তি এমন, ‘পাঠান’ সিনেমা ১০০ কোটি রুপি লাভ করলে ৪৫ কোটি পাবেন শাহরুখ।

২০২১ সালের দীপাবলিতে মুক্তি পেতে পারে শাহরুখের নতুন এই সিনেমা। যদিও এই সিনেমার সব খবর গোপন রাখতে চাইছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। সে জন্য সিনেমাটি নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা বা খবর আসেনি।