শাহীন সুমনের ‘গ্যাংস্টার’-এ ঋত্বিকা সেন

Looks like you've blocked notifications!
পরিচালক শাহীন সুমন ও কলকাতার অভিনেত্রী ঋত্বিকা সেন। ছবি : সংগৃহীত

নতুন চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক শাহীন সুমন। ‘গ্যাংস্টার’ নামের ওই চলচ্চিত্রে অভিনয় করছেন ভারতের কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন। তাঁর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন বাংলাদেশের চিত্রনায়ক শান্ত খান। এ ছাড়া দেশ-বিদেশের আরো কয়েকজন জনপ্রিয় শিল্পীকে ওই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বলে জানান সুমন। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে।

নারায়ণগঞ্জের একটি বাড়িতে প্রথম পর্বের শুটিং করা হবে। এতে অংশ নিতে আজ ১১ ফেব্রুয়ারি সন্ধায় ঢাকায় আসছেন ঋত্বিকা সেন। সাতদিনের শুটিং করে কলকাতা ফিরে যাবেন তিনি।

এ বিষয়ে শান্ত খান বলেন, ‘প্রথম পর্যায়ে টানা ১০ দিন শুটিং করা হবে। এরই মধ্যে আমি দুটি চলচ্চিত্রে কাজ করেছি। এতে যে অভিজ্ঞতা সঞ্চয় হয়েছে, তা নিয়ে আগামীতে আরো ভালো কাজ করার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন।’

আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে নির্মিত এই সিনেমায় শান্ত-ঋত্বিকা ছাড়াও পপি-আনিসুর রহমান মিলন জুটিকে দেখা যাবে বলে জানা যায়। শান্ত খান বর্তমানে শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমার কাজ করছেন। এতে তাঁর বিপরীতে রয়েছেন ওপার বাংলার শ্রাবন্তী। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত ‘বিক্ষোভ’ সিনেমায় শ্রাবন্তী-শান্ত ছাড়াও অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এর একটি আইটেম গানে পারফর্ম করতে দেখা যাবে বলিউড অভিনেত্রী সানি লিওনিকে।

গত বছর ‘প্রেমচোর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শান্ত খান। এতে তাঁর সঙ্গে জুটি বাঁধেন ভারতের নেহা আমানদীপ।

এ ছাড়া জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে শাহিন সুমন সম্প্রতি নির্মাণ করেছেন ‘ক্রিমিনাল’ ছবিটি, যা এখন মুক্তির অপেক্ষায়। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। এতে আরো অভিনয় করতে দেখা যাবে সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখকে।