শীতে উত্তাপ বাড়ালেন সেই এভ্রিল

Looks like you've blocked notifications!
মডেল-অভিনেত্রী জান্নাতুল নাঈম এভ্রিল। ছবি : সংগৃহীত

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। নানা ঘটনা ও বিতর্কের মধ্য দিয়ে সেই অনুষ্ঠানের সমাপ্তি হলেও আপন মহিমায় এগিয়ে চলেছেন তিনি। মডেলিং, অভিনয় দিয়ে বিনোদন জগতে স্বতন্ত্র অবস্থান তৈরি করতে ব্যস্ত তিনি।

তবে এত কিছুর মধ্যেও ভক্ত-অনুরাগীদের সঙ্গে সংযুক্ত থাকেন এভ্রিল। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সক্রিয় আলোচিত এই তারকা সম্প্রতি ঝড় তুলেছেন ফেসবুকে। গত ২৮ ডিসেম্বর রাতে তাঁর পোস্ট করা একটি ভিডিও বেশ ভালোভাবেই দোলা দিয়েছে সবার মনে। নেভি ব্লু রঙের গেঞ্জির ওপর সাদা রঙের রাতের পোশাক চাপিয়ে হাজির হন এভ্রিল। শিরোনামে খানিক চমক রেখে এভ্রিল লেখেন, ‘বলো তো কে?’ তবে প্রিয় তারকাকে চিনে নিতে যে ভক্ত-শুভানুধ্যায়ীদের মোটেই অসুবিধা হয়নি, তা মন্তব্যের ঘরে চোখ বুলালেই বেশ স্পষ্ট হয়।

নজড়কাড়া নাচের ওই ভিডিওতে সর্বত্র সাড়া পড়েছে ব্যাপকহারে। উত্তাপ বাড়ানো ভিডিওটিতে মন্তব্য জমা পড়েছে ৬০০টিরও বেশি। এটি শেয়ার করা হয়েছে ১৩৭ বারেরও বেশি।

 স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও মডেলিংয়ে অংশগ্রহণের পাশাপাশি এভ্রিল অভিনয় করছেন নাটকেও। ‘এমনও তো ভালোবাসা হয়’ শিরোনামে নাটকে অভিনয় করেন তিনি। বাইকার হিসেবেও তাঁর পরিচিতি রয়েছে। এ ছাড়া বিভিন্ন পণ্যের দূত হয়েছেন তিনি।