শুটিংয়ে গড়াচ্ছে আরিফিন শুভর ‘নূর’

Looks like you've blocked notifications!
ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় এই চিত্রনায়ক আরিফিন শুভ। ছবি : সংগৃহীত

গেল এপ্রিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমার মুম্বাই অংশের শুট শেষ করে দেশে ফিরেছিলেন আরিফিন শুভ। এরপর ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় এই চিত্রনায়ককে দেখা গেছে কয়েকটি বিজ্ঞাপনের শুটে। হাতে ছিল ‘নূর’ সিনেমা। তবে, পায়ের ইনজুরিসহ বেশ কিছু জটিলতায় একাধিকবার পরিকল্পনা সেরেও শুটিংয়ে গড়ায়নি সিনেমাটি।

তবে, এবার শুটিংয়ে যাচ্ছে ‘নূর’ সিনেমার টিম। প্রস্তুতিও শেষ। ৭ সেপ্টেম্বর থেকে ঢাকাই বাইরে সিনেমাটির শুট শুরু হতে যাচ্ছে।

এনটিভি অনলাইনকে আজ শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির নায়ক ও নির্বাহী প্রযোজক আরিফিন শুভ। তবে, কোথায় শুটিং হবে সে তথ্য জানাতে চান না তিনি। কারণটা করোনার সময় দর্শক উপস্থিতি সামলানো কঠিন হবে। তবে এটা জানিয়েছেন, ৫ সেপ্টেম্বর শুটিং স্থানে টিম নিয়ে যাচ্ছেন।

সে টিমে নায়িকা হিসেবে কে যোগ দিচ্ছেন? এমন প্রশ্নে শুভর মজার কৌশলী উত্তর, ‘সেটা জানাব না... আমি আছি হচ্ছে না।’

শাপলা মিডিয়ার প্রযোজনায় তরুণ পরিচালক রায়হান রাফি পরিচালনা করছেন ‘নূর’। সিনেমাটি প্রসঙ্গে আরিফিন শুভ এর আগে জানিয়েছিলেন, ‘সিনেমাটি প্রেমের গল্প। আমি যে নূর চরিত্রে অভিনয় করছি, এমন চরিত্রে দর্শক আমাকে আগে কখনও দেখিনি।’

আরিফিন শুভ ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য বডি ট্রান্সফরমেশনের সময় পাওয়া পায়ের ইনজুরির জন্য টানা তিন সপ্তাহের থেরাপি নিয়েছেন সম্প্রতি। এ ছাড়া তাঁর হাতে থাকা ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুট অক্টোবরে শুরু হতে পারে।