শুটিং সেটে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ৩

Looks like you've blocked notifications!

ভারতের বর্ষীয়ান দক্ষিণী অভিনেতা কমল হাসানের ছবির শুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। চেন্নাইয়ে ‘ইন্ডিয়ান টু’ ছবির শুটিং চলাকালে লাইট সেটআপ ভেঙে মারা গেছেন তিনজন। আহত হয়েছেন নয়জনের বেশি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস ও জি নিউজের প্রতিবেদন জানায়, অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন কমল হাসান। প্রাণে বেঁচেছেন ছবির পরিচালকও, তবে গুরুতর জখম হয়েছেন তিনি।

জি নিউজের প্রতিবেদনে জানা যায়, প্রায় দেড়শ ফুট উঁচু ক্রেনের ওপর থাকা লাইটের সেটআপ ভেঙে পড়ে। দুর্ঘটনাটি ঘটে কমল হাসানের ছবি ‘ইন্ডিয়ান টু’র সেটে। হাসপাতাল সূত্রে খবর, তিনজনের মৃত্যু হয়েছে। তিনজনই সহকারী পরিচালক।

ছবির পরিচালক শঙ্কর গুরুতর জখম হয়েছেন। নিহতদের মধ্যে রয়েছেন শঙ্করের দুই সহকারীও। দুর্ঘটনার সময় কমল হাসানও সেখানে ছিলেন। তিনিই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কমল হাসান। টুইটারে তিনি এ সমবেদনা জানান।

আরেক টুইটে কমল হাসান জানিয়েছেন, তিনি আহত কলাকুশলীদের চিকিৎসার ব্যাপারে ডাক্তারদের সঙ্গে আলাপ করেছেন। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

‘ইন্ডিয়ান টু’র প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে দুর্ঘটনার জন্য শোক জানানো হয়েছে। টুইটারে বলা হয়েছে, গতকাল (১৯ ফেব্রুয়ারি) অনাকাঙ্ক্ষিত ওই দুর্ঘটনায় তিনজনের প্রাণহানিতে তারা গভীরভাবে দুঃখিত। টুইটারে নিহতের নামও প্রকাশ করা হয়েছে—কৃষ্ণ (সহকারী পরিচালক), চন্দ্রন (শিল্প-সহকারী) ও মধু (প্রযোজনা সহকারী)। তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয় বার্তায়।

বুধবার চেন্নাইয়ের ইভিপি ফিল্ম সিটিতে ‘ইন্ডিয়ান টু’র শুটিং সেটে ওই দুর্ঘটনা ঘটে। শঙ্কর পরিচালিত এ ছবি ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ব্লকবাস্টার ‘ইন্ডিয়ান’ ছবির রিমেক। এতে অভিনয় করছেন কাজল আগারওয়াল, সিদ্ধার্থ ও রাকুল প্রীত সিংসহ অন্যরা।