শুভর ‘মিশন এক্সট্রিম’ দেখার জন্য বুক ফেটে যাচ্ছে দীঘির

Looks like you've blocked notifications!
চিত্রনায়ক আরিফিন শুভ এবং চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ছবি : সংগৃহীত

এইচএসসি পরীক্ষা চলছে নায়িকা প্রার্থনা ফারদিন দীঘির। পরীক্ষা ভালোই হচ্ছে, তবুও বেশ কিছুটা অস্থির তিনি। কারণটা কী?

নায়িকা জানালেন এ অস্থিরতা—পরীক্ষার কারণে ‘মিশন এক্সট্রিম’ সিনেমা দেখতে না পারার জন্য। সে অস্থিরতা এমন পর্যায়ে গেছে আফসোসে বুক ফেটে যাচ্ছে নায়িকার।

ইনস্টাগ্রামে আরিফিন শুভর প্রোফাইলে গেলেই দীঘির সরব উপস্থিতি লক্ষ্য করা যায়। সে কারণেই কি এত আগ্রহ সিনেমাটি নিয়ে? এনটিভি অনলাইনের সঙ্গে আলপচারিতায় বলেছেন, “আমি ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা হলে গিয়ে দেখেছিলাম। আর ‘মিশন এক্সট্রিম’ সিনেমার পোস্টার ও ট্রেলার প্রকাশের পর থেকেই আমি সিনেমাটি দেখার জন্য আগ্রহী ছিলাম। এ ছাড়া শুভ (আরিফিন শুভ) ভাইয়ার মুখে সিনেমাটি নিয়ে অনেক কিছু শুনেছি তখন আগ্রহ আরও বেড়েছে।”

দীঘি আরও যুক্ত করেছেন, ‘মুক্তির পর অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন দেখে আমার বুক ফেটে যাচ্ছে। সবাই প্রশংসা করছে। আমার ইচ্ছা ছিল—মুক্তি সঙ্গে সঙ্গে সিনেমাটি দেখে ফেলার, কিন্তু পরীক্ষার জন্য হচ্ছে না। পরীক্ষার মধ্যে লম্বা ছুটি পেলে দেখে ফেলব, না হলে শেষ করেই দেখব। আমার আর তর সইছে না।’

বাংলাদেশসহ বিশ্বের পাঁচটি দেশে ৩ ডিসেম্বর একযোগে একই দিনে মুক্তি পেয়েছে বছরের বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরিফিন শুভ। এ ছাড়া অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই।