শ্রীদেবীকন্যার বেলি ড্যান্সে অন্তর্জালে ঝড়

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবি : সংগৃহীত

অন্তর্জালে ঝড় তুলেছেন কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। এই ঝড়ের কারণ বেলি ড্যান্স। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এই তরুণ অভিনেত্রী বেলি ড্যান্সের একটি ভিডিও শেয়ার করেছেন, যা এরই মধ্যে ভাইরাল ইন্টারনেট দুনিয়ায়।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, বলিউড কিং খান শাহরুখ খান ও কারিনা কাপুর খানের ‘অশোকা’ সিনেমার আইকনিক গান ‘সান সানানা’র তালে নাচেন জাহ্নবী কাপুর। এক মিনিট পাঁচ সেকেন্ডের ওই ভিডিওতে শ্রীদেবীকন্যাকে দেখা গেছে সাদা প্যান্ট আর সাদা টি-শার্টে। আর এই নাচ ভক্তদের এতটাই মুগ্ধ করেছে যে মুক্তির মাত্র ২০ ঘণ্টায় সে ভিডিও ইনস্টাগ্রাম থেকে ১৬ লাখের বেশি ভিউ পেয়েছে।

২০১৮ সালে দুর্দান্ত অভিষেক হয় কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরের। তাঁর অভিনীত ‘ধড়ক’ বক্স অফিসে ঝড় তোলার পর অল্প সময়েই অসংখ্য ভক্ত-অনুসারী জুটিয়েছেন তিনি। জাহ্নবী পর্দায় যেমন ঝড় তুলতে জানেন, তেমনি মাতিয়ে রাখতে জানেন নেটিজেনদেরও। অবশ্য সে জন্য প্রায়ই ট্রোলড হন।

শিগগিরই শুটিংয়ে ফিরছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। গত বছর ‘গুঞ্জন সাক্সেনা—দ্য কার্গিল গার্ল’ নেটফ্লিক্সে মুক্তির পর এ অভিনেত্রীর পরবর্তী সিনেমার শুট শুরু হয় এ মাসে। গেল নভেম্বরে একটি দৈনিকের বরাতে বলিউড হাঙ্গামা জানায়, জাহ্নবী কাপুর ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত নয়নতারা অভিনীত তামিল হিট ‘কোলামাভু কোকিলা’র রিমেকে চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটি প্রযোজনা করবেন আনন্দ এল রাই। তামিল সিনেমাটি পরিচালনা করেছিলেন নেলসন দীলিপকুমার আর এই রিমেক পরিচালনা করবেন সিদ্ধার্থ সেনগুপ্ত, যিনি ‘ওয়ে লাকি! লাকি ওয়ে!’ ও ‘অগ্নিপথ’ সিনেমার সহকারী পরিচালক ছিলেন।

এ ছাড়া জাহ্নবীর হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। তার মধ্যে ‘দস্তানা টু’, ‘রুহি আফজানা’, ‘তাখত’, ‘হেলেন’ সিনেমার রিমেক উল্লেখযোগ্য।