সত্যিই মা হচ্ছেন নুসরাত, প্রকাশ্যে বেবি বাম্প

Looks like you've blocked notifications!
প্রকাশ্যে নুসরাত জাহানের বেবি বাম্প। ছবি : সংগৃহীত

সপ্তাহ ধরে জোর গুঞ্জন—প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হচ্ছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ও সাংসদ নুসরাত জাহান। এতদিন খবরটি শুধু গুঞ্জনে সীমাবন্ধ থাকলেও এবার প্রকাশ্যে এসেছে নুসরাতের বেবি বাম্পের ছবি। যার মাধ্যমে অনেকটা নিশ্চিত, সত্যিই মা হচ্ছেন এই অভিনেত্রী।

কলকাতার প্রভাবশালী আনন্দবাজার পত্রিকা ছবি প্রকাশ করে তাদের প্রতিবেদনে জানাচ্ছে, ছবিতে নুসরাতের চোখে-মুখে মাতৃত্বের আভা। সঙ্গে বন্ধু অভিনেত্রী শ্রাবন্তী ও তনুশ্রী।

ছবিতে দেখা যাচ্ছে, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে নুসরাত জাহান।

বছরের শুরুতে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সংসার ভালো যাচ্ছে না নুসরাতের, আর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করেছেন তিনি। এরপর খবর আসে স্বামীর সঙ্গে নায়িকার বিচ্ছেদের। তবে সম্প্রতি নুসরাত দাবি করেছেন, ‘নিখিলের সঙ্গে আমি একসঙ্গে থেকেছি, বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

নুসরাত জাহান জানিয়েছেন, তুরস্কে বিয়ে হয়েছিল তাঁদের। তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু, হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। তাই, এটা বিয়েই নয়।

যদিও এই প্রসঙ্গে এখনও চুপ আছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত জাহান।