সাজ্জাদ-সাফার ‘চেক চেক প্রেম’

Looks like you've blocked notifications!
নাটকের দৃশ্যে ইরফান সাজ্জাদ ও সাফা কবির। ছবি : সংগৃহীত

জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে আগামীকাল শুক্রবার রাত সাড়ে ৯টায় প্রচার হবে একক নাটক ‘চেক চেক প্রেম’। শ্রাবণী প্রামানিকের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন আব্দুল্লাহ আকাশ।

নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, সাফা কবির, আব্দুল্লাহ আকাশ, শেলী আহসান ও নরেশ ভূইয়া। অন্য চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া মিত্র, তানজিলা, সামিরা, তিশা, মিঠু, কাকা মাকসুদ, আবু সুফিয়ান ও রকি। নাটকটি প্রযোজনা করেছেন দীপা দাস প্রিয়া।

নাটকের গল্প এমন—সোশ্যাল মিডিয়ায় পরিচিত হয়ে স্নিগ্ধা ও মোহন একটি রিলেশনশিপ তৈরি করে। তারা দুজন প্রথম দিন দেখা করতে এসেই দুজনের মধ্যে রুচিবোধ নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। স্নিগ্ধা মোহনের জন্য একটি চেক শার্ট নিয়ে আসে। কিন্তু সেটি মোহনের একদমই পছন্দ হয়নি, যদিও মোহনের অপছন্দের বিষয়টি ভিন্ন কারণে চলে আসে। সেদিনের পর থেকে মোহন আর তেমন গুরুত্ব দেয় না স্নিগ্ধাকে।

হঠাৎ একদিন শার্টের মাপ নিতে সাহায্য করা যুবকের (আপন) সঙ্গে রাস্তায় দেখা ও পরিচয় হয় স্নিগ্ধার, সেদিন স্নিগ্ধার পছন্দ করা ও ঘটনাক্রমে ফেরত দেওয়া শার্টটি পরেই ছিল আপন। ওই দিনের পর থেকে আপন স্নিগ্ধার খোঁজখবর রাখে ফেসবুকে। একপর্যায়ে আপন বিয়ের প্রস্তাব দেয় স্নিগ্ধার পরিবারে। স্নিগ্ধার পরিবার প্রস্তাবে রাজি হয়ে বিষয়টি স্নিগ্ধাকে জানালে স্নিগ্ধা কী করবে কোনও সিদ্ধান্ত নিতে পারছিল না। বাকি অংশ দেখতে চোখ রাখুন এনটিভির পর্দায়।