সুপন রায়ের কথায় তানজিনা রুমার ‘ঝুম বৃষ্টি’

Looks like you've blocked notifications!
গানটির পোস্টার ও দৃশ্য। ছবি : সংগৃহীত

‘ঝুম বৃষ্টি’ শিরোনামে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী তানজিনা রুমা। সুপন রায়ের কথায় গানটির সংগীতায়োজন করেছেন সাব্বির জামান, যেটি মুক্তি পেতে যাচ্ছে ১০ শ্রাবণ (২৫ জুলাই)।

নির্মাতা মাহমুদ দিদারের তত্ত্বাবধানে এরই মধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন হাসিব রহমান, যেখানে গানের মডেল হয়েছেন ত্রিশিতা সাহা চৌধুরী ও শাহজাহান সম্রাট। মানিকগঞ্জের একটি জমিদার বাড়িতে ‘ঝুম বৃষ্টি’র দৃশ্য ধারণ হয়েছে।

আজ মঙ্গলবার গানটি প্রসঙ্গে গীতিকবি সুপন রায় এনটিভি অনলাইনকে বলেন, ‘আজ থেকে চার বছর আগে কলকাতার এয়ারপোর্টে বসে গানটির প্রথম মুখ লিখেছিলাম। সেদিনও ঝুম বৃষ্টি ছিল। তানজিনা রুমা মুখটা পড়েন এবং গাইবার ইচ্ছে পোষণ করেন। তারই আউটকাম এই গান, দেরিতে হলেও গানটা প্রকাশ হচ্ছে। ভালো গল্পে মিউজিক ভিডিও নির্মাণ হয়েছে, টিউনসহ সব কিছুই ভালো হয়েছে; দর্শক যদি গানটা গ্রহণ করেন, তাহলেই সার্থকতা খুঁজে পাবে। আর দর্শক গ্রহণ না করলে সব অর্থহীন হয়ে যাবে।’

এস আর ক্রিয়েটিভস অ্যান্ড কমিউনিকেশনস লিমিটেডের ব্যানারে নির্মিত ‘ঝুম বৃষ্টি’ গানটি তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। প্রযোজনা প্রতিষ্ঠানটি জানিয়েছে, শুধু গান নয়, এখন থেকে নাটক ও ওয়েব সিরিজও নির্মাণ করবে তারা।