সুশান্তের আত্মহত্যা : ভারতের প্রধানমন্ত্রী ও দিল্লির মুখ্যমন্ত্রীর শোক

Looks like you've blocked notifications!
সুশান্তের মৃত্যুতে ভারতের প্রধানমন্ত্রী ও দিল্লির মুখ্যমন্ত্রীর শোক প্রকাশ। ছবি : সংগৃহীত

মৃত্যু যেন পিছু ছাড়ছে না বলিউডকে! ইরফান খান ও ঋষি কাপুরের মৃত্যুর পর এবার হালের জনপ্রিয় তারকা সুশান্ত সিং রাজপুত চিরবিদায় নিলেন। মুম্বাই পুলিশ নিশ্চিত করেছে, ৩৪ বছর বয়সী এ অভিনেতা মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে আত্মহত্যা করেছেন। পুলিশ তদন্ত শুরু করেছে। বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছে, সুশান্ত বিষণ্ণতায় ভুগছিলেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকাহত পুরো বলিউড অঙ্গন। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ আকস্মিক এ ঘটনায় হতবাক। তাঁরা মৃতের আত্মার শান্তি কামনা করেছেন। শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

টুইটে নরেন্দ্র মোদি লিখেছেন, ‘সুশান্ত সিং রাজপুত... একজন প্রতিভাবান তরুণ অভিনেতা, খুব দ্রুত চলে গেলেন। টেলিভিশন ও চলচ্চিত্রে তিনি অবদান রেখেছেন। তাঁর আগমনে বিশ্ব-বিনোদন অঙ্গনের অনেকে অনুপ্রেরণা পেয়েছিলেন এবং দারুণ সব পারফরম্যান্স ও স্মৃতি রেখে গেলেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। তাঁর পরিবার ও ভক্তদের প্রতি রইল সমবেদনা। ওম শান্তি।’

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইটে লিখেছেন, ‘ভারতের উঠতি তারকা সুশান্ত সিং রাজপুতের বেদনাদায়ক মৃত্যুতে লাখো ভক্ত শোকে মুহ্যমান। চলচ্চিত্র ও টেলিভিশনে তাঁর কাজ আজীবন স্মরণীয় হয়ে থাকবে। প্রার্থনা করি, তাঁর বন্ধুবান্ধব ও পরিবার যেন এই শোক বইবার শক্তি পান। তাঁর আত্মার শান্তি হোক।’

২০১৪ সালে ‘কাই পো চে’র মাধ্যমে ছবিতে অভিষেক হয় সুশান্তের। এরপর তিনি ‘পিকে’, ‘কেদারনাথ’, ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড জার্নি’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেন। তাঁকে সর্বশেষ নেটফ্লিক্সের ‘ড্রাইভ’-এ দেখা গিয়েছিল। টেলিভিশন চ্যানেল জি টিভির সিরিয়াল ‘পবিত্র রিশতা’র মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় তাঁর।