সুশান্তের আত্মহত্যা : সন্দেহজনক কেমিকেল বা বিষ পাওয়া যায়নি

Looks like you've blocked notifications!
বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত। ছবি : সংগৃহীত

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রহস্য উদঘাটনে এখনো জোর তদন্ত চালিয়ে যাচ্ছে মুম্বাই পুলিশ। তাঁর মৃত্যুকে ঘিরে নানা প্রশ্ন দানা বেঁধেছে এরই মধ্যে। আর এমন পরিস্থিতিতে গতকাল মঙ্গলবার (৩০ জুন) ভিসেরা রিপোর্ট এসেছে প্রয়াত এই অভিনেতার। এতে সুশান্তের শরীরে কোনো প্রকার সন্দেহজনক রাসায়নিক বা বিষের উপস্থিতি পাওয়া যায়নি বলে উল্লেখ করা হয়েছে।

 

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, এর আগে ৩৪ বছর বয়সী ওই অভিনেতার চূড়ান্ত ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়, ফাঁসির কারণে শ্বাসকষ্টে তাঁর মৃত্যু হয়। বিশ্লেষণের জন্য সুশান্তের ভিসেরা মুম্বাইয়ের জে জে হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। আর বিস্তারিত প্রতিবেদনে কোনো ধরনের সন্দেহজনক রাসায়নিক বা বিষ পাওয়া যায়নি। অভিনেতার চূড়ান্ত ময়নাতদন্তের প্রতিবেদনেও স্পষ্ট, শ্বাসকষ্টের কারণে সুশান্তের মৃত্যু হয়েছে এবং ‘মৃত্যুর আগে ধস্তাধস্তির কোনো চিহ্ন নেই এবং তাঁর নখ থেকেও কিছুই পাওয়া যায়নি। জি নিউজের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

গত ১৪ জুন সুশান্ত তাঁর বান্দ্রার বাসভবনে আত্মহত্যা করেন। ঘটনাস্থল থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। মুম্বাই পুলিশ সম্ভাব্য সব দিক বিবেচনা করে মামলাটির তদন্ত করছে। সুশান্তের আত্মহত্যা মামলায় এ পর্যন্ত ২৫ জনেরও বেশি ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৩০ জুন) তাঁর ‘দিল বেচারা ছবির সহশিল্পী সঞ্জনা সংঘীর বক্তব্য রেকর্ড করে বান্দ্রা পুলিশ।

এর আগে মুকেশ ছাবড়া, যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মা এবং দুই প্রাক্তন নির্বাহী, সন্দীপ সিং, সুশান্তের পরিচালনাকর্মী ও কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীকে মুম্বাই পুলিশ জিজ্ঞাসাবাদ করে।

সুশান্তের তুতো ভাই জানিয়েছিলেন, সুশান্তের পরিবার মুম্বাই পুলিশের তদন্তের ফলাফলের জন্য অপেক্ষা করছে এবং যদি তারা সন্তোষজনক ফলাফল না পান, তবে তারা সিবিআইয়ের তদন্তের দাবি করবে।