সেই ছোট্ট রিংকুকে মনে পড়ে? এখন ৩০ বছরের তরুণী!

Looks like you've blocked notifications!
অক্ষয় কুমারের সঙ্গে সেই ছোট্ট অ্যানি ও বর্তমানের অ্যানি। ছবি : সংগৃহীত

বলিউডের চিরসবুজ কমেডি সিনেমা অক্ষয় কুমার, সুনীল শেঠি ও পরেশ রাওয়াল অভিনীত ‘হেরাফেরি। গত ৩১ মার্চ এই ছবি মুক্তির ২০ বছর পূর্ণ করেছে। আর এ কারণে অন্তর্জালে এখন চলছে বিখ্যাত সংলাপ ও মজার দৃশ্যগুলো শেয়ার।

যদি আপনি সিনেমাটি দেখে থাকেন, তবে নিশ্চয় ‘রিংকু’ চরিত্রটির কথা মনে আছে। ছোট্ট রিংকুর ভূমিকায় ছিলেন অ্যান অ্যালেক্সিয়া আনরা। অবশ্য তিনি অ্যানি নামেই পরিচিত। সিনেমার সেই ছোট্ট মেয়েটি এখন অনেক বড় হয়েছেন। এখন তিনি ৩০ বছরের তরুণী। আর তাঁকে দেখলে নিশ্চয়ই চমকে উঠবেন!

ভারতের সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদন অনুযায়ী, ছবিতে ছোট্ট রিংকুকে অপহরণ করা হয়েছিল। অপহরণ করেছিলেন গুলশান গ্রোভার। পরেশ রাওয়ালের একটি সংলাপ ফের আলোর মুখ দেখেছে। আর তাঁর ‘সেকাল-একালের’ ছবি ঘুরছে অন্তর্জালে। বর্তমানের ছবিতে দেখা যাচ্ছে, অপরূপ সুন্দরী অ্যানি। তাঁকে দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন অসংখ্য যুবক।

সোশ্যাল মিডিয়ায় অ্যান অ্যালেক্সিয়া আনরা নিজেকে উদ্যোক্তা, সাবেক অভিনেত্রী ও পরিবেশবিষয়ক পরামর্শক হিসেবে বর্ণনা করেছেন। যদিও পাদপ্রদীপের আলো থেকে দূরে আছেন অ্যানি, তবু সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। আর তাঁর ফ্যাশন-সেন্সও দারুণ।

বি-টাউনের অনুরাগীদের আশা, ফের অভিনয়ে ফিরবেন অ্যানি। আর সেই ছোট্টবেলার মতোই মানুষের হৃদয় জয় করবেন।