স্ত্রী ৩৭, স্বামী ২৭, বয়সের ব্যবধান নিয়ে মুখ খুললেন নিক

Looks like you've blocked notifications!
তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি : ইনস্টাগ্রাম

২০১৮ সালের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস। সনাতন ও খ্রিস্টান রীতিতে বিয়ে করেন তাঁরা। তাঁদের বয়সের ব্যবধান দশ বছর। এ নিয়ে অন্তর্জালবাসীরা কম কটাক্ষ করেননি। এবার এ নিয়ে মুখ খুললেন নিক।

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদন জানায়, সম্প্রতি ‘দ্য ভয়েস’ নামের একটি অনুষ্ঠানে হাজির হন নিক জোনাস। সেখানে তাঁর সহ-বিচারক কেলি ক্লার্কসন বলেন, তাঁর বয়স ৩৭, কিন্তু নিকের বয়স তো মাত্র ২৭। কেলির এই প্রশ্নের উত্তরে হেসে ফেলেন নিক। তিনি বলেন, ‘ প্রিয়াঙ্কারও তো বয়স ৩৭, তো কী হয়েছে।’ নিকের উত্তর শুনে এ বিষয়ে আর পালটা কোনো মন্তব্য করেননি কেলি।

এর আগে প্রিয়াঙ্কা চোপড়াও বয়সের ব্যবধান নিয়ে প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন। তিনি বলেছিলেন, মানুষ তাঁদের নিয়ে বহু বাজে মন্তব্য করেছে এবং এখনো করে যাচ্ছে। তবে তাঁর এসব দেখেশুনে খারাপ লাগে না। বরং মজাই পান।

গতকাল বুধবার প্রিয়াঙ্কা চোপড়াকে স্বামীর সঙ্গে নিউইয়র্ক শহরে দেখা যায়। তাঁদের শীতের পোশাকে দেখা গেছে। আর বরাবরের মতো পাপারাজ্জিরা তাঁদের ক্যামেরায় ফ্ল্যাশ জ্বালাতে ভোলেননি।

প্রিয়াঙ্কাকে আগামীতে মা আনন্দ শীলার বায়োপিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অ্যামাজন স্টুডিওর ওই ছবিটি পরিচালনা করবেন ব্যারি লেভিনসন। এ ছাড়া পিসিকে ‘উই ক্যান বি হিরোস’ ও ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিতেও অভিনয় করতে দেখা যাবে।