‘হাউস নং ৯৬’ দখলে নিতে চান পাভেল

Looks like you've blocked notifications!

এনটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘হাউস নং ৯৬’-এ যোগ দিয়েছেন অভিনেতা সাইদুর রহমান পাভেল। তাঁকে ধারাবাহিকটিতে বাড়িওয়ালা মিজানের শ্যালকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

পাভেলের চরিত্র প্রসঙ্গে নির্মাতা মাহমুদুর রহমান হিমি এনটিভি অনলাইনকে জানিয়েছেন, ‘পাভেল বাড়িওয়ালার শ্যালক, সে নিজেকে বাড়ির মালিক মনে করে। সেই হিসেবে অন্যদের সঙ্গে গরম দেখায়। বাড়িটি দখল করতে চায় সে। দীর্ঘ সময় তাঁকে এই চরিত্রে দেখা যাবে। আমি মনে করি, দর্শক পাভেলের চরিত্রটি বেশ উপভোগ করবেন।’

নির্মাতা আরও যুক্ত করেছেন, ‘ধারাবাহিকভাবে আমাদের এই ধারাবাহিক নাটকে ছোট পর্দার সব তারকা অভিনয় করবেন। এমন ঘোষণা আগে থেকেই জানিয়ে রেখেছি। সেই ধারাবাহিকতায় সামনে আছে আরও চমক, শুধু অপেক্ষা করতে হবে দর্শককে।’

শুটিংয়ে সাইদুর রহমান পাভেল। ছবি : এনটিভি অনলাইন

তাসদিক শাহরিয়ারের চিত্রনাট্যে নাটকটির গল্পভাবনা ও পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। নাটকটি প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হচ্ছে এনটিভিতে।

ধারাবাহিকটিতে অভিনয় করছেন কচি খন্দকার, মনিরা আক্তার মিঠু, আল মামুন, আফরিন শেখ রাইসা, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, রুকাইয়া জাহান চমক, সাজ্জাদ হাসান রাজ, মাশরুর ইনান, রকি খান, মিলি বাশার, হারুন রশীদ প্রমুখ।