হিট ‘মাস্টার’ বিজয়, বিশ্বব্যাপী আয় ২৪২ কোটি!

Looks like you've blocked notifications!
ভারতের দক্ষিণী সুপারস্টার বিজয়। ছবি : সংগৃহীত

করোনা মহামারির কারণে থালাপথি বিজয়ের নতুন সিনেমা ‘মাস্টার’-এর ভাগ্য বহুদিন ঝুলে থাকলেও অনিশ্চয়তা কাটিয়ে প্রেক্ষাগৃহে মুক্তির পর সাফল্যের মুখ দেখেছে সিনেমাটি। অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তির পরেও পেয়েছে প্রত্যাশিত সাফল্য। সিনেমাটি দর্শক ও সমালোচকমহলে বেশ সাড়া ফেলেছে।

গত ১৩ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৭৮ মিনিটের এই সিনেমা। আর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ২৯ জানুয়ারি। লোকেশ কনগরাজ পরিচালিত সিনেমাটির প্রযোজনা সংস্থা এক্সবি ক্রিয়েশনস। এ সিনেমায় বিজয় প্রফেসর দুরাইরাজ ওরফে জেডির ভূমিকায় অভিনয় করেছেন। আর গ্যাংস্টার ভবানির ভূমিকায় রয়েছেন বিজয় সেতুপতি। দুজনের মুখোমুখি লড়াইয়ের গল্প এই অ্যাকশন-এন্টারটেইনার।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, ‘মাস্টার’ সিনেমার বাজেট ১৮০ কোটি রুপি। প্রেক্ষাগৃহে এ সিনেমা প্রদর্শন প্রায় শেষের দিকে। বক্স অফিস সংগ্রহে এ পর্যন্ত শুধু তামিলনাড়ু থেকে আয় হয়েছে ১৩৯ কোটি রুপি। অন্ধ্র প্রদেশ ও তেলাঙ্গানা থেকে সংগ্রহ ২৮.৫ কোটি রুপি। কেরালা ও কর্ণাটক থেকে এ সিনেমার সংগ্রহ যথাক্রমে ১৩ ও ১৭ কোটি রুপি।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, উত্তর ভারত থেকে ‘মাস্টার’ সংগ্রহ করেছে তিন কোটি রুপি এবং আন্তর্জাতিক বক্স অফিসে সংগ্রহ ৪২ কোটি রুপি। প্রেক্ষাগৃহে মুক্তিতে এ সিনেমা ব্লকবাস্টার হিট হয়েছে। এ সিনেমার বিশ্বব্যাপী সংগ্রহ দাঁড়িয়েছে ২৪২.৫ কোটি রুপি এবং এ সিনেমা প্রদর্শন শেষে আরও দুই থেকে পাঁচ কোটি রুপি সংগ্রহ হবে বলে আশা সংশ্লিষ্টদের।

‘মাস্টার’ সিনেমায় প্রথমবারের মতো নির্মাতা লোকেশ কনগরাজের সঙ্গে কাজ করেছেন থালাপথি বিজয়। এ সিনেমায় বিজয়ের নায়িকা মালবিকা মোহনন। প্রধান খলনায়কের চরিত্রে বিজয় সেতুপতি। এতে আরো অভিনয় করেছেন নাসার, শান্তনু ভাগ্যরাজ, শ্রীমান, আন্দ্রে জেরেম, অর্জুন দাস, সঞ্জীব, শ্রীনাথ, ভি জে রাম্য ও আজগাম পেরুমাল। সিনেমার গানের সুর করেছেন অনিরুধ রবিচন্দ্র। সিনেমাটি প্রযোজনা করেছে এক্সবি ক্রিয়েশনস।