হৃতিকের সঙ্গে দেখা করে সোনার চেইন পেলেন অরুণিতা-পবনদীপ

Looks like you've blocked notifications!
হৃতিকের সঙ্গে অরুণিতা ও পবনদীপ। ছবি : সংগৃহীত

কয়েক দিন আগের খবর। পশ্চিমবঙ্গের বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলালসহ ছয় প্রতিযোগীকে চূড়ান্ত পর্বে হটিয়ে ভারতের জনপ্রিয় গানভিত্তিক টিভি রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের ১২তম মৌসুমের ট্রফি উঠেছে পবনদীপ রাজনের হাতে। এর পর থেকে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন অরুণিতা-পবনদীপ।

ই-টাইমসের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সম্প্রতি অরুণিতা ও পবনদীপ বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও তাঁর মা-বাবার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। হৃতিকের পরিবার এই দুই উঠতি সংগীত তারকাকে আশীর্বাদ করেছেন। শুধু তা-ই নয়, তাঁরা এ দুজনকে উপহার দিতেও ভোলেননি। দুজনকে সোনার চেইন উপহার দিয়েছেন হৃতিকের মা-বাবা।

ই-টাইমসকে পবনদীপ জানিয়েছেন, হৃতিকের মা-বাবা সত্যিই আবেগপ্রবণ হয়ে পড়েন এবং দুজনই তাঁদের বুকে টেনে নেন। অরুণিতা ও পবনদীপ তাঁদের গান গেয়ে শোনান। হৃতিকের মা পবনদীপকে এবং হৃতিকের বাবা অরুণিতাকে সোনার চেইন ও রুদ্রাক্ষ উপহার দেন।

এবারের মৌসুমে চূড়ান্ত পর্বে ছিলেন ছয় প্রতিযোগী—পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, নিহাল তৌরো, সায়লি কাম্বলে, মোহাম্মদ দানিশ ও সন্মুখাপ্রিয়া।

সব লড়াই শেষে ট্রফি ওঠে উত্তরাখণ্ডের পবনদীপের হাতে। ইন্ডিয়ান আইডলের সোনালি ট্রফি এবং ২৫ লাখ রুপির পুরস্কারমূল্য জিতে নেন সুরের জাদুকর। সেই সঙ্গে একটি গাড়ির চাবিও তুলে দেওয়া হয় পবনদীপের হাতে। এখন অন্তর্জালজুড়ে অরুণিতা ও পবনদীপের কণ্ঠের প্রশংসা।