২০২০ : অক্ষয়ের আয় ৪০০ কোটি টাকা

Looks like you've blocked notifications!
বলিউড তারকা অক্ষয় কুমার। ছবি : সংগৃহীত

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বিনোদন অঙ্গনে খান ও কাপুরদের দাপট থাকা সত্ত্বেও নিজের অভিনয়দক্ষতা দিয়ে বছরের পর বছর রাজত্ব করছেন অক্ষয়। জানেন, তাঁর আয় কত?

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাদ্যম বলিউড বাবল খবরে জানায়, মার্কিন সাময়িকী ফোর্বস সম্প্রতি ২০২০ সালে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতার তালিকা প্রকাশ করেছে। তালিকার টপ টেনে রয়েছেন অক্ষয় কুমার।

২০২০ সালে অক্ষয় কত টাকা আয় করেছেন? ফোর্বস জানিয়েছে, এ বছর তিনি আয় করেছেন ৪৮.৫ মিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা ৪০০ কোটি টাকার বেশি। তালিকার ছয় নম্বরে রয়েছেন অক্ষয়।

তালিকার শীর্ষে রয়েছেন রেসলার থেকে অভিনেতা বনে যাওয়া ডোয়াইন জনসন, তাঁর আয় ৮৭.৫ মিলিয়ন মার্কিন ডলার। বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত পুরুষ অভিনেতা হিসেবে পরপর দুবছর তিনি তালিকার শীর্ষস্থান দখল করে নিয়েছেন। দ্বিতীয় স্থানে রয়েছেন রায়ান রেনোল্ডস (৭১.৫ মিলিয়ন মার্কিন ডলার)। তৃতীয় স্থানে অভিনেতা-প্রযোজক মার্ক ওয়ালবার্গ (৫৮ মিলিয়ন মার্কিন ডলার)।

ফোর্বস জানিয়েছে, এই অর্থের অঙ্ক ট্যাক্স পরিশোধপূর্ব এবং এজেন্ট, ম্যানেজার ও আইনজীবীর ফি কর্তন করা হয়নি। যা হোক, অক্ষয় কুমার এখন তাঁর আসন্ন ছবি ‘বেল বটম’-এর শুট করতে যুক্তরাজ্যে অবস্থান করছেন।