২৭ বছর পর এক সিনেমায় বাদশাহ ও ভাইজান : দুই বন্ধু এবার মুখোমুখি

Looks like you've blocked notifications!
বলিউড সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান। ছবি : সংগৃহীত

এমন খবরের জন্য ভক্তদের অপেক্ষা করতে হয়েছে দীর্ঘ ২৭ বছর। ১৯৯৫ সালে ‘করণ অর্জুন’ মুক্তির পর জুটি বেঁধে এক সিনেমায় আর দেখা মেলেনি বলিউড বাদশাহ ও বলিউড ভাইজানের।

বিশেষ চরিত্রে দুই খান একই সিনেমায় অভিনয় করলেও ২৭ বছর পর অ্যাকশনধর্মী এক সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে ফের একসঙ্গে কাজ করতে যাচ্ছেন শাহরুখ ও সালমান।

শাহরুখ ও সালমান এবার মুখোমুখি হচ্ছেন, এই জুটির নতুন সিনেমার নাম ‘টাইগার ভার্সেস পাঠান’।

এক বিশেষ প্রতিবেদনে এমন দাবি করেছে বলিউডভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গমা। সিনেমাটির শুট নাকি শুরু হবে আগামী বছরের জানুয়ারিতে। ইতোমধ্যে সিনেমাটির কাজ শুরু করা হয়েছে।

তবে সিনেমাটি নিয়ে এখনই মুখ খুলতে চাইছে না যশরাজ ফিল্মস। মহা ধুমধামের সঙ্গে এই সিনেমার একটি ঘোষণা দেওয়া পরিকল্পনা নিয়েছে প্রতিষ্ঠানটি। 

সূত্রের বরাতে খবর যশরাজ ফিল্মস জানিয়েছে, কর্ণধার আদিত্য চোপড়া সিনেমা সম্পর্কিত তথ্যগুলো গোপন রাখতে চাইছেন, কারণ এটি এখন পর্যন্ত বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে; একই পর্দায় শাহরুখ ও সালমান, এমনটা তো বারবার হয় না!

চলতি বছরের শুরুতে ‘পাঠান’ সিনেমা দিয়ে বলিউডের সব রেকর্ড ভেঙে দিয়েছেন শাহরুখ খান। যেখানে দেখা গেলে সালমান খানকে। অন্যদিকে, সালমান খানের ‘টাইগার ৩’ সিনেমাতেও যোগ দিচ্ছেন শাহরুখ খান।