৩ দিনের আয়োজন, ৪৫ হোটেল বুকড, যাচ্ছেন না সালমান!

Looks like you've blocked notifications!
ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে জোর জল্পনা বি-টাউনে। ছবি : সংগৃহীত

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশলের বিয়ে নিয়ে বি-টাউনে আলোচনা চলছে বেশ কিছুদিন ধরে। যদিও ভিকির তুতো বোন বিয়ের খবর উড়িয়ে দিয়েছেন, তবু টাইমস অব ইন্ডিয়া বিশেষ প্রতিবেদনে তিন সত্যি করে বলছে, বিয়ে হচ্ছে।

প্রতিবেদনে বলা হয়েছে, রাজস্থানের রণথমবোরে টানা তিন দিন, অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় আয়োজন। বিয়ে হবে বিলাসবহুল রিসোর্ট সিক্স সেন্সেসে।

আপনি যদি রণথমবোরের যে কোনও হোটেলে কল করেন এবং অন্তত ২০ জনের জন্য একটি হল বুক করতে যান, দেখবেন সব বুক হয়ে গেছে। একটি সূত্র দৈনিকটিকে জানিয়েছে, আশা করা হচ্ছে অনেক তারকা হাজির হবেন। শোনা গিয়েছিল, ৯ ডিসেম্বর সুপারস্টার সালমান খান বিয়েতে হাজির হবেন। তবে পরের খবর, তিনি সম্ভবত যাচ্ছেন না।

তিন দিনের বিশাল আয়োজনে অতিথিদের জন্য ৪৫টি হোটেল বুক করা হয়েছে। রণথমবোরের হোটেলগুলো খুব একটা বড় নয়। সে জন্য এ হোটেল সংখ্যায় আশ্চর্য হওয়ার কিছু নেই। জানিয়েছে সেই সূত্র।

যা হোক, বিয়ের ভেন্যু থেকে ক্যাটরিনার লেহেঙ্গা কেমন হবে, সেসব খবরও উঠে এসেছে পত্রিকার পাতায়। কিন্তু যাঁদের বিয়ে, তাঁরাই মুখে কুলুপ এঁটে আছেন।

এতে অবশ্য অবাক হওয়ার কিছু নেই। অনেক তারকা যুগলই কোনও ঘোষণা দেননি। কিন্তু গুঞ্জন সত্যি করে নির্দিষ্ট সময়েই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা।

এদিকে, ভিকির তুতো বোন উপাসনা বোহরা সাফ বলে দিয়েছেন, বিয়ের খবর গুঞ্জন বৈ আর কিছু নয়। কোনটা সত্য, তা দেখার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।