৫ দিনের হানিমুনে মিমের ওজন বেড়েছে ৪ কেজি

Looks like you've blocked notifications!
হানিমুনে বিদ্যা সিনহা মিম। ছবি : ফেসবুক থেকে

বিয়ের আনুষ্ঠানিকতার পরই স্বামী সনি পোদ্দারকে নিয়ে হানিমুনে দ্বীপরাষ্ট্র মালদ্বীপে উড়াল দেওয়ার কথা ছিল ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের। কিন্তু, করোনার কারণে সেটা সম্ভব হয়নি।

তাই তো বিশ্ব ভালোবাসা দিবসের পরই মিম উড়াল দিয়েছেন মধুচন্দ্রিমার সারতে। মালদ্বীপের একটি দ্বীপে পাঁচ দিন (১৫-১৯ ফেব্রুয়ারি) একান্তে সময় কাটিয়েছেন নায়িকা; সেসব ছবি অন্তর্জালে শেয়ার করে ভক্তদের আভাসও দিয়েছেন একান্ত সেসব সময়ের।

মধুচন্দ্রিমা সেরে মিম ভারতীয় গণমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন, ‘মালদ্বীপে আমরা একটি দ্বীপে ছিলাম, যা শহর থেকে বিচ্ছিন্ন ও শান্ত জায়গা। আমরা পানিতে নামিনি, কারণ আমরা দুজনেই পানি ভয় পাই। জাপানি, ইতালীয় ও ভারতীয় খাবার পাঁচ দিনে প্রচুর খেয়েছি। ওজন বেড়েছে চার কেজি, আজ থেকে জিম শুরু করেছি। অনেক কেনাকাটা করেছি; প্রসাধনী, পারফিউম থেকে শুরু করে পোশাকে আমার ব্যাগ ভর্তি।’

বিদ্যা সিনহা মিম ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সনাতন ধর্মরীতি মেনে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

এর আগে গেল বছর জন্মদিনের সন্ধ্যায় (১০ নভেম্বর) বাগদানের খবর দিয়ে বিদ্যা সিনহা মিম জানান, তাঁর হবু স্বামীর নাম সনি পোদ্দার। বাড়ি কুমিল্লা; পেশায় তিনি ব্যাংকার। বর্তমানে সিটি ব্যাংকে কর্মরত। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তার পর প্রেম।  

সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ শিরোনামের একটি সিনেমা। এ ছাড়া ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমার শুট শেষ করেছেন। শীঘ্রই ‘এমআর ৯ (মাসুদ রানা)’ সিনেমার শুট শুরু করার কথা আছে তাঁর। সেখানে তাঁর বিপরীতে অভিনয় করবেন এবিএম সুমন।