প্রিয়াঙ্কা বললেন, ‘আমি শিগগিরই সুস্থ হয়ে যাব’

Looks like you've blocked notifications!

কয়েকদিন আগের কথা। ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করতে গিয়ে আঘাত পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, তাও আবার মাথায়। এরপর হাসপাতালে চিকিৎসা নেওয়া, তারপর বাড়িতে বিশ্রাম। তবে এখন বেশ সুস্থ বোধ করছেন এই অভিনেত্রী। সামাজিক গণমাধ্যমে ভক্তদের জানিয়েছেন, এখন তিনি ভালোই রয়েছেন।

গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে ভক্তদের আশ্বস্ত করেছেন তাঁর শারীরিক অবস্থার বিষয়ে। ‘সবাইকে মঙ্গল কামনা আর আমার জন্য প্রার্থনার জন্য ধন্যবাদ। আমি শিগগিরই সুস্থ হয়ে যাব। আর খুব তাড়াতাড়িই সুস্থ হয়ে আমি কাজে ফেরত আসছি, যত দ্রুত পারি’, টুইট করেন তিনি।

কয়েকদিন আগে মার্কিন টেলিভিশন চ্যানেল এবিসি টেলিভিশনের অ্যাকশন সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় সিজনের একটি পর্বের শুটিং করতে গিয়ে মাথায় আঘাত পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাৎক্ষণিকভাবে অচেতনও হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে চিকিৎসার পর তাঁকে বাসায় বিশ্রামের নির্দেশ দেওয়া হয়।

প্রিয়াঙ্কার মুখপাত্রও এ বিষয়ে নিশ্চিত করে জানিয়েছেন, ‘চিন্তার কোনো কারণ নেই। আমরা এখন নিশ্চিত হয়েছি যে আঘাতটা গুরুতর হয়নি। এই সপ্তাহের শেষেই উনি (প্রিয়াঙ্কা) কাজে ফিরবেন। আপাতত তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন।’

‘কোয়ান্টিকো’র কাজ তো একদিকে চলছে, অন্যদিকে সেথ গর্ডনের অ্যাকশন কমেডি ‘বেওয়াচ’-এর কাজ পুরোপুরি শেষ করে ফেলেছেন বলিউড পেরিয়ে হলিউডেও আলোচিত এই ভারতীয় অভিনেত্রী। এই ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে প্রধান খল চরিত্রে! চলতি বছরের ২৬ মে ছবিটি মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে।