ঝড়ের পূর্বাভাস দিচ্ছে ‘ফিফটি শেডস ডার্কার’

Looks like you've blocked notifications!

ইরোটিক থ্রিলার হলিউডে নতুন কিছু নয়। তবে ‘ফিফটি শেডস অব গ্রে’ যেমন মাতামাতি তুলে দিয়েছিল তামাম দুনিয়ায়, তাতে অবাক হতেই হয়। ব্যবসাসফল এই ছবির সিক্যুয়াল ‘ফিফটি শেডস ডার্কার’ যে সেই পথ ধরে হাঁটবে না, তা কী হয়! ট্রেইলার মুক্তির পর থেকে আলোচনায় থাকা এই ছবি এখন সামাজিক গণমাধ্যমে তুলেছে নতুন ঝড়।

এই ছবি নিয়ে এখন ‘কমেন্ট’ বা কথোপকথন যা-ই বলুন না কেন, তা গত সপ্তাহে ছিল সর্বোচ্চ। এক লাখ ৫২ হাজারটি নতুন মন্তব্যের এই রেকর্ডের খতিয়ান দিয়েছে কমস্কোর এবং এর প্রিঅ্যাক্ট সার্ভিস।

চলতি বছরের ১২ জানুয়ারি একটি সাউন্ডট্র্যাক মুক্তি দিয়ে শুরু। এর তিন দিন বাদে টেইলর সুইফট জায়ান মালিকের সঙ্গে জুটি বেঁধে গাওয়া তাঁর গানটি পোস্ট করেন সামাজিক গণমাধ্যমে। আর কী লাগে, প্রিঅ্যাক্ট হিসাব করে বের করেছে— ১১ লাখের বেশি মন্তব্য জমা পড়েছে এই পোস্টের দখলে। এটা যে আরো কত দূর এগোবে, তা তো বলা বাহুল্য। আসছে ১০ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে পূর্ণাঙ্গ হিসাব।।

ডাকোটা জনসন ও জেমি ডোরনান আবারও ফিরেছেন এই ছবিতে তাঁদের পর্দা উত্তপ্ত করে তোলা রসায়ন নিয়ে। কয়েক সপ্তাহ ধরে ছবিটি ‘মোস্ট টকড অ্যাবাউট মুভি’ তালিকারও শীর্ষস্থানটা নিজের দখলে রেখে দিয়েছে। ‘দ্য ব্যাচেলর’ ছবির প্রিমিয়ারের দিন এই ছবির ট্রেইলার মুক্তি পায়।

অন্যদিকে ‘কারস থ্রি’ ৫৯ হাজার মন্তব্য দিয়ে এ তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে। আর ‘বিউটি অ্যান্ড বিস্ট’ ছবিটি পেয়েছে ৩১ হাজার মন্তব্য। ট্রিপল এক্স : দ্য রিটার্ন অব জেন্ডার কেইজ’ ২৭ হাজার ১০০ মন্তব্য নিয়ে রয়েছে চতুর্থ অবস্থানে।

ছবিটির অফিশিয়াল ট্রেইলার দেখতে পারেন —