তিন নায়িকার বিপরীতে শিবলীর অভিষেক

Looks like you've blocked notifications!

মিজানুর রহমান লাবুর প্রথম ছবি তুখোড়। ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন মাহমুদুল হক রাজীব। এই ছবি দিয়ে ঢাকাই ছবির জগতে নায়ক হিসেবে আসতে যাচ্ছেন নবাগত শিবলী নওমান। ছবি নাম ভূমিকায় অভিনয় করেছেন এই নবাগত। প্রথম ছবিতেই শিবলীকে দেখা যাবে তিন নায়িকার বিপরীতে—কলকাতার রাতশ্রী দত্ত, লাক্স সুন্দরী সোমা ও সাদিয়া।

এ বিষয়ে মিজানুর রহমান লাবু এনটিভি অনলাইনকে বলেন, ‘আমাদের চলচ্চিত্রকে বাঁচাতে এখন দরকার মৌলিক সুন্দর গল্প। আর মৌলিক গল্প মানেই শুধু গ্রামগঞ্জের গল্প নয়, অ্যাকশন ছবিও হতে পারে। আমরা এমনই একটি গল্প নিয়ে আমি এই ছবিটি তৈরি করেছি। আধুনিক সময়ের আধুনিক একটি ছবি। আশা করি এ ধরনের গল্প দর্শক পছন্দ করবেন।’  

ছবির মুক্তির বিষয়ে লাবু বলেন, ‘আমরা ছবিটি ৬০টি হলে মুক্তি দিচ্ছি। বাংলাদেশের বেশির ভাগ হলেই ছবি দেখার পরিবেশ নেই। আমরা একটু বাছাই করা হলে ছবিটি মুক্তি দিচ্ছি, যেন দর্শক আরাম করে ছবিটি দেখতে পারে।’ 

ছবিতে আরো অভিনয় করেছেন আলীরাজ, বাপ্পারাজ, শিমুল খান, রহমত উল্লাহ, মাহমুদ ইসলাম মিঠু।

ছবিতে চারটি গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, তানভীর আলম সজীব, সামিরা জুবেরী হিমিকা, ঐশী ও কলকাতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রত্যয় খানের করা টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন রাজ্জাক দেওয়ান, পারভেজ ও আরিফ।

পজিটিভ সিস্টেমস অ্যান্ড সাপোর্টসের ব্যানারে নির্মিত ছবি ‘তুখোড়’। প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। পরিচালনার পাশাপাশি ছবিটির চিত্রনাট্যও পরিচালক লাবুর তৈরি। সহযোগী পরিচালক হিসেবে ছিলেন সোহেল রানা পার্থ।

1,2,3,4 নামে চারটি ছবি রাখা আছে। ৪টাকে একটা ছবি করতে হবে।