অবসরে ছেলেকে সময় দেই : অনন্ত জলিল

Looks like you've blocked notifications!
বর্ষা ও একমাত্র ছেলে আরিজের সঙ্গে অনন্ত জলিল। ছবি : সংগৃহীত

এখন শুটিংয়েও পুত্র আরিজকে সঙ্গে রাখেন তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। একটি কোমল পানিয়র বিজ্ঞাপনের শুটিংয়ে দেখা গেল বাবা-মায়ের সঙ্গে দিব্বি ঘুরে বেড়াচ্ছে আরিজ। পরিবার ও শুটিং নিয়ে এ সময় অনন্ত জলিল কথা বলেন এনটিভি অনলাইনের সঙ্গে।

দীর্ঘদিন পর বিজ্ঞাপনের শুটিং করলেন।  কেমন হলো শুটিং ?

অনন্ত  জলিল : এটা ঠিক, অনেকদিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছি।  স্বাভাবিক ভাবে শট দিয়েছি। আসলে একজন হিরোর কাছে ক্যামেরা সবসময়ই ক্যামেরা।  কাজে বিরতি থাকলেও ক্যামেরার সামনে যেকোনো  হিরো  নিজেকে সবসময় তুলে ধরতেন পারেন। আমাদের এই বিজ্ঞাপনটিও  সবার নজর কারবে।  শুটিং  চমৎকার হয়েছে। বিজ্ঞাপনটিতে কাজ করতে একটু বেশি ভালো লেগেছে কারণ এখানে আমার সঙ্গে  বর্ষা মডেল হিসেবে রয়েছে।

শুনলাম বিজ্ঞাপনের গল্পে আপনি  রান্না মজা করার জাদু জানেন, এ রকম  একটা গল্প দেখানো হয়েছে…

অনন্ত জলিল : একদম ঠিক শুনেছেন। শুধু তাই নয়, বিজ্ঞাপনে জুনিয়র অনন্ত জলিল রূপে একজন শিশু শিল্পীও মডেল হয়েছে।

বাস্তবেও আপনি কি রান্না করতে পারেন?

অনন্ত জলিল : হ্যাঁ, আমি রান্না করতে পারি। বর্ষাকে দেশের বাইরের একটি রেস্টুরেন্টে  আমি নিজেই রান্না করে একবার খাইয়েছি। বর্ষা অনেক ভালো রান্না জানে। তবে আমার রান্না খেয়েও বর্ষা প্রশংসা করেছে। আমার রান্না করা খাবার বর্ষা খাচ্ছে। এই ভিডিওটি ইউটিউবে ভাইরালও হয়েছিল।

আপনার ছেলে আরিজ সম্পর্কে কিছু বলুন…

অনন্ত  জলিল : বিজ্ঞাপনের শুটিংয়ে আরিজ আমাদের সঙ্গেই ছিল।  আমি কাজে অনেক ব্যস্ত থাকি। অবসরে ছেলেকে সময় দেই। ওর সঙ্গে খেলি। এমনকি একসঙ্গে ব্যায়ামও করি। আর কিছুদিন পর আরিজকে  আমরা স্কুলে ভর্তি করাব।  আরিজের বয়স এখন দুই। 

‘দ্য স্পাই’ চলচ্চিত্রের শুটিং কবে শুরু করতে যাচ্ছেন?

অনন্ত জলিল : ছবির পোস্ট প্রোডাকশনের কাজ  মোটামুটি শেষ। এরই মধ্যে প্রতিযোগিতার মাধ্যমে ছবিতে অভিনয়ের জন্য নতুন শিল্পীও  আমরা নির্বাচন করেছি। এখন শুধু  ছবির শুটিং বাকি। আশা করছি, এ বছর আমরা ছবির শুটিং করব।

অনেক আগে আপনি ঘোষণা দিয়েছিলেন আপনার প্রযোজনায় অনেক নতুন পরিচালক ছবি নির্মাণ করবেন। এ কাজের অগ্রগতি কতদূর?

অনন্ত জলিল : সত্যি কথা বলতে এ কাজের অগ্রগতি কিছুই হয়নি। পুরো কাজ আমি থামিয়ে রেখেছি। ভবিষ্যতে  কাজটা করব কি না তাও জোড়ালো  ভাবে বলতে পারছি না। কারণ  চলচ্চিত্র জগতের এখন অনেক কিছুর পরিবর্তন হয়েছে।এ কাজটা করতে গেলে আবার আমাকে নতুন করে অনেক কিছু ভাবতে হবে।  দেখা যাক, কী হয়!