‘রইস’-এর জন্য ট্রেনে চড়বেন শাহরুখ!

Looks like you've blocked notifications!

‘রইস’ ছবির প্রচারের জন্য সংবাদ সম্মেলন থেকে শুরু করে সালমান খানের রিয়েলিটি শো ‘বিগ বস’-এ যাওয়া, কোনো কিছুই বাদ রাখছেন না শাহরুখ খান। আর এখন শোনা যাচ্ছে, প্রচারের জন্য ট্রেনে চড়ে দিল্লি যাবেন কিং খান। খবরটি জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

‘চেন্নাই এক্সপ্রেস’-এর শাহরুখ মুম্বাই সেন্ট্রাল স্টেশন থেকে আগামী সোমবার দিল্লির উদ্দেশে ট্রেনে চড়বেন, সবকিছু ঠিক থাকলে দিল্লি পৌঁছাবেন মঙ্গলবার সকালে। প্রযোজক রিতেশ সিধওয়ানি ও পরিচালক রাহুল ঢোলাকিয়াসহ এই ছবির পুরো টিম আগস্ট ক্রান্তি এক্সপ্রেসে চড়ে একই সঙ্গে দিল্লি যাবেন এবং পথে পথে তাঁরা করবেন ছবির প্রচার।

মুম্বাই থেকে ট্রেনটি সোমবার বিকেল ৫টায় ছেড়ে যাবে। এই যাত্রাপথে ট্রেনটি আন্ধেরি, বোরিভালি, সুরাত, বড়োদরা, রাতলাম, কোটা, সওয়াই মধুপুর ও মাথুরা স্টেশনে থামবে।

‘রইস’ মুক্তি পাবে আগামী ২৫ জানুয়ারি। ছবিটিতে গুজরাটের মদ চোরাচালানকারীর চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তাঁর বিপরীতে অভিনয় করেছেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। এই ছবির লায়লা, জালিমা ও উড়ি উড়ি যায়—গান তিনটি এরই মধ্যে মিউজিক টপচার্টে জায়গা করে নিয়েছে। আর মুক্তি পাওয়া ট্রেইলার ও কিছু সংলাপ বেশ জনপ্রিয় হয়ে ওঠায় ধারণা করা হচ্ছে, সুপারহিট ছবি দিয়েই বছরটি শুরু করতে যাচ্ছেন শাহরুখ খান।