আলাদা থাকছেন অমিতাভ-জয়া

Looks like you've blocked notifications!
অমিতাভ ও জয়া আলাদা থাকছেন বলে জানিয়েছেন রাজনীতিক অমর সিং। পুরোনো ছবি

দীর্ঘ দাম্পত্য সম্পর্কে নানা ঘাত-প্রতিঘাতের পরও বলিউডে অন্যতম সেরা দম্পতি হিসেবে আলোচিত অমিতাভ ও জয়া বচ্চন। ভারত ও বাইরের অসংখ্য ভক্ত-শুভাকাঙ্ক্ষীর কাছে ‘আদর্শ’ সেই জুটিই থাকছেন আলাদা!

এই সংবাদ জানিয়েছেন ওই দম্পতির বন্ধু ও ভারতের রাজ্যসভার এমপি অমর সিং।

এর আগে অমিতাভের পুত্রবধূ ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে শাশুড়ি জয়া বচ্চনের সম্পর্কের চিড় নিয়ে কথা বলে আলোচিত হয়েছিলেন অমর সিং। এবার এই রাজনীতিক অমিতাভ দম্পতির সম্পর্কের ফাটল নিয়ে কথা বলেছেন।

সম্প্রতি ভারতের সংবাদমাধ্যম এবিপিকে দেওয়া এক সাক্ষাৎকারে অমর সিং বলেন, ‘‘এমনকি অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা হওয়ার আগে থেকেই তিনি ও জয়া বচ্চন তাঁদের দুটি বাংলো ‘জনক’ ও ‘প্রতীক্ষা’য় আলাদা থাকতেন।’’

‘লোকে পারলে দেশের সম্ভাব্য সব সমস্যার জন্য দায়ী করেন আমাকে। কিন্তু ঐশ্বরিয়া ও জয়ার সম্পর্কে চিড় ধরার জন্য আমি দায়ী নই’, বলেন অমর সিং।

অমর সিংকে সম্প্রতি সমাজবাদী পার্টির (এসপি) অভ্যন্তরীণ কোন্দলের জন্য দায়ী করা হয়েছে। সে বিষয়টি নিয়েও এবিপির সঙ্গে কথা বলেন তিনি। নিজেকে নির্দোষ দাবি করে রাজ্যসভার এই এমপি বলেন, ‘গণমাধ্যম ভাবে সমাজবাদী পার্টি, আম্বানি অথবা বচ্চনদের প্রতিটি গোলযোগের জন্য আমিই দায়ী। আসলে তা নয়।’

গণমাধ্যমে এত আলোচনার পরও বচ্চন পরিবারের কোনো বক্তব্য নেই। তাঁরা আছেন তাঁদের মতো।

সম্প্রতি এক পুরস্কার প্রদান অনুষ্ঠানে জয়ার সঙ্গে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা গেছে ঐশ্বরিয়াকে। এ ছাড়া অনুষ্ঠানের ফাঁকে ঐশ্বরিয়াকে জয়ার কাঁধে মাথা রাখা অবস্থায় দেখা যায়। এ ছাড়া অমিতাভের সঙ্গেও ঐশ্বরিয়ার কয়েকটি ছবি দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাতে এই ‘বিচ্ছেদের গল্পের’ ছিটেফোঁটাও নেই।

এর আগেও অমর সিং বচ্চন পরিবারকে নিয়ে কিছু মন্তব্য করে আলোচিত হয়েছিলেন। একবার তিনি দাবি করেছিলেন, তাঁকে বন্ধু তালিকা থেকে বাদ দিয়েছেন অমিতাভ।

জয়া বচ্চনের বিষয়ে অমর বলেন, সমাজবাদী পার্টিতে জয়াকে নেওয়ার আগে ‘অসংলগ্ন ব্যবহারের’ জন্য তাঁকে সতর্ক করেছিলেন অমিতাভ। তবে তাঁর এসব মন্তব্যের কোনো প্রত্যুত্তর দিতে পারেননি অমিতাভ। শুধু একবার তিনি বলেছিলেন, বন্ধু হিসেবে মনে যা চায়, তা বলার অধিকার আছে অমরের।