ভালোবাসা দিবসে তাহসানের ‘দূরবীন’

Looks like you've blocked notifications!

এবার স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রে কাজ করেছেন জনপ্রিয় শিল্পী তাহসান। একই ছবিতে থাকছে তাহসানের নিজের করা একটি গান। আবার এই গানে মডেল হয়েছেন তিনি নিজেই। আসছে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে এই মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ করা হবে। আগামী মাসের শেষ নাগাদ মুক্তি পাবে চলচ্চিত্রটি। নিজের কাহিনী থেকে চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন ভিকি জাহিদ। তাহসানের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী নাদিয়া খানম।

এ বিষয়ে পরিচালক ভিকি এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা এরই মধ্যে শুটিং শেষ করেছি। অভিনয়ের পাশাপাশি এই শর্টফিল্মের মধ্যে একটি গান আছে যাতে কণ্ঠ দিয়েছেন তাহসান। আগামী ভালোবাসা দিবসে গানটি রিলিজ দেব ইউটিউবে। আর শর্টফিল্মটি ফেব্রুয়ারি মাসের মধ্যে রিলিজ করব।

ফিল্মের গল্প নিয়ে পরিচালক বলেন, ‘যেহেতু এটা ভালোবাসা দিবসকে কেন্দ্র করে করা হয়েছে। তাই গল্পটাও একেবারেই ভালোবাসা নির্ভর। তবে গল্পের মধ্যে আশির দশকের ভালোবাসার সঙ্গে একবিংশ শতাব্দীর ভালোবাসার একটা তুলনা রয়েছে। আশা করি দর্শক নতুনত্ব পাবে।’ 

তাহসান খান, অভিনেত্রী নাদিয়া খানম ছাড়া আরো অভিনয় করেছেন মনসুর মুস্তাফিজ, সোহান বাবু ও ইহতিশাম আহমেদ। চিত্রগ্রহণে ছিলেন সুমন সরকার, সম্পাদনায় সাইফ রাসেল এবং সঙ্গীত পরিচালনা করেছেন মাহামুদ হায়েত অর্পণ। এইচ টি এম রেকর্ডসের ব্যানারে শর্টফিল্মটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব এবং সহযোগী প্রযোজক হিসেবে আছেন মুহাম্মাদ তাজুল ইসলাম।

‘দূরবীনে’র আগে ‘মায়া’, ‘মোমেন্টস’, ‘দেয়াল’-এর মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন জাহেদ।