আমিরের বিপরীতে শ্রদ্ধা!

Looks like you've blocked notifications!

নায়িকা হিসেবে অভিষেক হয়ে গেছে; কিন্তু আমির খানের সঙ্গে কাজ করার ইচ্ছা নেই এমন নায়িকা বলিউডে নেই বললেই চলে। আমির বলে কথা! তাই শ্রদ্ধা কাপুর মুখিয়ে রয়েছেন আমির খানের সঙ্গে অভিনয় করার জন্য। বেশ কিছুদিন ধরে বলিউডপাড়ায় শোনা যাচ্ছে আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে হয়তো চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন বলিউডের মিষ্টি নায়িকা শ্রদ্ধা কাপুর।

বিশ্বস্ত এক সূত্রের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়া জানিয়েছে, এক মাস আগে আমিরের বিপরীতে কাজ করার জন্য শ্রদ্ধা ক্যামেরার সামনে পরীক্ষা দিয়েছিলেন এবং প্রযোজক আদিত্য চোপড়া, আমির খান থেকে শুরু করে পরিচালক বিজয় কৃষ্ণা আচার্য—সবাই তাঁকে পছন্দ করেছিলেন। শ্রদ্ধার এই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ায় সবারই সম্মতি ছিল।

তবে যশরাজ ফিল্মের একজন মুখপাত্র জানিয়েছেন, ‘শ্রদ্ধা এই ছবির জন্য চুক্তিবদ্ধ হননি।’

১৮৩২ সালের ভারতের প্রেমকাহিনী নিয়ে লেখা ফিলিপ মেডোস টেইলরের ‘কনফেশন অব আ থাগ’ বই অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি। শ্রদ্ধা কাপুর এই ছবিতে আমিরের প্রেমিকা ও স্ত্রী—দুই ভূমিকাতেই অভিনয় করবেন বলে জানা গেছে। ঊনবিংশ শতাব্দীতে ভারতের ঠগিদের গল্প নিয়ে ছবিটি নির্মিত হচ্ছে, যেখানে আমির একজন ঠগির চরিত্রে অভিনয় করবেন।

গত বছরের ২৩ ডিসেম্বর মুক্তি পায় আমির খানের বহুল আলোচিত ‘দঙ্গল’ ছবিটি। মহাবীর ফোগতের জীবনী নিয়ে নির্মিত ছবিটিতে আমির খান অভিনয় করেছেন একজন কুস্তিগিরের চরিত্রে। আর শ্রদ্ধা কাপুর পরিচালক মণি রত্নমের তামিল ছবি ‘ওকে কানমানি’র হিন্দি রিমেক ‘ওকে জানু’ ছবিতে আদিত্য রায় কাপুরের বিপরীতে রোমান্টিক চরিত্রে অভিনয় করেছেন, যা গত ১৩ জানুয়ারি মুক্তি পায়।