ভালোবাসা দিবসে ‘যদি হাতটা ধরো’

Looks like you've blocked notifications!

ভালোবাসার রং ছড়াতে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে নতুন একটি গান নিয়ে হাজির হতে যাচ্ছেন শিল্পী ও সংগীত পরিচালক ইমরান ও কণ্ঠশিল্পী বৃষ্টি। গানটির শিরোনাম ‘যদি হাতটা ধরো’। ফয়সাল রাব্বিকীনের কথায় এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। এটি ভালোবাসা দিবস উপলক্ষে লেজারভিশনের ব্যানারে প্রকাশ পেতে যাওয়া ‘লাভ ডুয়েটস-২’ অ্যালবামে স্থান পাবে।

এ বিষয়ে ইমরান বলেন, ‘এটি একেবারেই একটি ভিন্নমাত্রার গান। ভালো গানের শ্রোতারা এ গান পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। আমার সঙ্গে গানটি গেয়েছেন বৃষ্টি। সে বরাবরের মতোই অসাধারণ গেয়েছে। আমার মনে হয়, ভালোবাসা দিবসে গানটি অন্য রকম আনন্দ দেবে শ্রোতাদের।’

এ গানটি প্রসঙ্গে বৃষ্টি বলেন, “ইমরান ভাইয়ের সঙ্গে এর আগেও গান করেছি। তবে এবারের গানটি একেবারেই ভিন্নধর্মী হয়েছে। খুব মিষ্টি প্রেমের, কিন্তু গতানুগতিক ধারার বাইরের গান। গানটির কথা ও সুর আমার খুব মনে ধরেছে। গেয়েছিও মজা করে। আমার বিশ্বাস, শ্রোতারা ‘যদি হাতটা ধরো’ গানটি পছন্দ করবেন।”

আগামী কয়েক দিনের মধ্যেই ফয়সাল রাব্বিকীনের কথায় লেজারভিশন থেকে প্রকাশ পাবে তারকাবহুল দ্বৈত গানের অ্যালবাম ‘লাভ ডুয়েটস-২’। এ অ্যালবামে ইমরান ও বৃষ্টি ছাড়াও থাকছেন চলতি প্রজন্মের কয়েকজন সংগীত তারকা।