‘ভালোবাসা নয়, এখন ইটিশ পিটিশ চলে’

Looks like you've blocked notifications!
‘ইটিশ পিটিশ’ ছবির একটি দৃশ্যে তৌসিফ ও স্পর্শীয়া। ছবি : সংগৃহীত

অনলাইনভিত্তিক চ্যানেল থার্ডবেলে সম্প্রতি মুক্তি পেয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ইটিশ পিটিশ’। ইমরাউল রাফাত পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল ও অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব ও অর্চিতা স্পর্শীয়া। ছবিটি প্রসঙ্গে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন তৌসিফ ও স্পর্শীয়া।

‘ইটিশ পিটিশ’ ছবিটিতে কাজ করে কেমন লেগেছে?

তৌসিফ : চমৎকার। খুব বাস্তবধর্মী গল্প। আমি ছবির চিত্রনাট্য শোনার পর রাফাত ভাইকে নিজেই অনেক চাপ দিয়েছিলাম শুটিং দ্রুত করার জন্য। ছবিতে আমাদের সাক্ষাৎকার পর্বও ছিল। সাক্ষাৎকারে আমরা চিত্রনাট্যের বাইরে কথা বলেছি। মানে হলো এটা আমাদের সত্যিকারের মনের কথা ছিল।

ছবিতে একটা বার্তা ছিল, এখনকার ছেলেমেয়েরা ভালোবাসার সম্পর্কে দ্বিধায় থাকে। আপনার কী মনে হয়?

তৌসিফ : অবশ্যই, এটা সত্যি কথা। এখনকার অধিকাংশ ছেলেমেয়ের কাছে লাস্ট (Lust) অ্যান্ড লাভের সংজ্ঞা এক। তাদের কাছে লাস্ট এবং লাভের মধ্যে কোনো পার্থক্য নেই। আমার কাছে ভালোবাসার মানে হলো, যা চোখ বন্ধ করেও দেখা যায়। ভালোবাসার মানুষ সব সময় অনুভবে থাকে। যাকে মিস করা হয় প্রতিমুহূর্তে।

আপনি এখনকার প্রজন্মের একজন। ভালোবাসার সম্পর্কগুলো এখন কি আসলেই অনেক জটিল?

স্পর্শীয়া : এখনকার অনেক ছেলেমেয়ে শুধু প্রেম করার জন্য সম্পর্কে জড়ায়। ভালোলাগা থেকে ভালোবাসা, এর পর বিয়ে। এসব নিয়ে এখন কেউ আর এত কিছু চিন্তা করে না। একজন প্রেমিক কিংবা প্রেমিকা থাকা দরকার, এ ভেবেই সবাই সম্পর্ক করছে। সম্পর্কের গভীরতা খুব কম। ভালোবাসা নয়, এখন ‘ইটিশ পিটিশ’ চলে। তবে এসবের পরিবর্তন হওয়া প্রয়োজন।

আপনার দৃষ্টিতে ভালোবাসার সম্পর্ক কেমন হওয়া উচিত ?

স্পর্শীয়া : ভালোবাসায় সততা থাকতে হবে। আমার কাছে ভালোবাসার মানুষ সবকিছু। ছবিটিতে আমরা অনেক স্বাভাবিকভাবে অভিনয় করেছি। আমাদের অনেকের জীবনে ইটিশ পিটিশের মতো গল্প আছে। আমরা কেউই এটা এড়িয়ে যেতে পারব না।