প্রিয়াঙ্কার সন্তানের জন্য শুটিংয়ে বিশেষ ব্যবস্থা

Looks like you've blocked notifications!

কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা সরকার অভিনয় করতে যাচ্ছেন ঢাকার চলচ্চিত্রে। রফিক শিকদার পরিচালিত ‘হৃদয়জুড়ে’ ছবিটিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করবেন বাংলাদেশের অভিনেতা ও মডেল নিরব। এরই মধ্যে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে। আগামী ৫ মার্চ থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। পরিচালক জানিয়েছেন, ৪ মার্চ প্রিয়াঙ্কা সরকার ঢাকায় আসবেন, সঙ্গে আসছে তাঁর তিন বছরের ছেলে।

পরিচালক রফিক শিকদার এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা আগামী ৫ তারিখ থেকে ছবির শুটিং করব। ছবির নায়িকা প্রিয়াঙ্কা সরকার ঢাকায় আসবেন ৪ তারিখ।

সঙ্গে আসবে তাঁর তিন বছরের ছেলে। ছোট বাচ্চা, তাই রেখে আসতে পারছে না। আমিও বললাম, বাচ্চা নিয়ে আসাই ভালো।’

ছেলে নিয়ে এলে শুটিংয়ে সমস্যা হবে কি না জানতে চাইলে পরিচালক বলেন, ‘আমি বাচ্চার জন্য আলাদা ব্যবস্থা করেছি। প্রিয়াঙ্কার বাচ্চার জন্য একজন মহিলা নিয়োগ করেছি, যেন শুটিং করতে তার কোনো সমস্যা না হয়। তা ছাড়া তাদের জন্য আলাদা একটা গাড়ির ব্যবস্থা করেছি, যাতে করে বাচ্চার জিনিসপত্র গাড়িতে রাখতে পারবে। এই গাড়ি শুধু তারাই ব্যবহার করবে।’

শুটিংয়ের অগ্রগতির বিষয়ে পরিচালক বলেন, ‘আজ থেকে আমরা এফডিসিতে সেট নির্মাণ শুরু করলাম। ৩ নাম্বার শুটিং ফ্লোরে তিনটি সেট নির্মাণ করার হবে।

জেলখানার সেল, টর্চার সেল ও থানা—এ তিনটি সেট নির্মাণ করছি। টানা এক সপ্তাহ এখানে শুটিং করব। এ ছাড়া শুটিংয়ের সব প্রস্তুতি শেষ করেছি।’ 

পরিচালক রফিক শিকদার এর আগে ‘ভোলা তো যায় না তারে’ শিরোনামে একটি ছবি নির্মাণ করেছিলেন। সেই ছবিতে অভিনয় করেছিলেন নিরব ও তানহা তাসনিয়া।

এবার দ্বিতীয় ছবির কাজে হাত দিচ্ছেন পরিচালক। ‘হৃদয়জুড়ে’ ছবিটি প্রযোজনা করছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশন। ছবিতে আরো অভিনয় করছেন কাজী হায়াৎ, সুচরিতা, সুব্রত, রোদেলা ও কলকাতার রজতাভ দত্ত।