তাহসান-নাদিয়ার ‘দূরবীন’ মুক্তি পাবে ১৬ মার্চ

Looks like you've blocked notifications!

তাহসান ও নাদিয়া অভিনীত স্বল্পদৈঘ্য চলচ্চিত্র ‘দূরবীন’ আগামী ১৬ মার্চ মুক্তি পাবে ইউটিউবে। ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক ভিকি জাহেদ নিজেই। এর আগে গত বৃহস্পতিবার এই ছবিরই একটি গান প্রকাশ করা হয় ইউটিউবে। এইচটিএম রেকর্ডসের ব্যানারে গানটিতে কণ্ঠ দিয়েছেন তৌফিক। গানটি লিখেছেন তৌফিক এবং এটির সুর, সংগীত, মিক্স ও মাস্টার করেছেন রুম্মান। 

ভিকি জায়েদ এনটিভি অনলাইনকে বলেন, ‘এই স্বল্প দৈর্ঘ চলচ্চিত্রটিতে আমি তুলে ধরার চেষ্টা করেছি আশির দশকের হিন্দু মুসলমানের পরিবারের দুজন ছেলেমেয়ের প্রেম ও পরিণতি। এখানে মুসলমান পরিবারের ছেলে হিসেবে অভিনয় করেছেন জনপ্রিয় শিল্পী তাহসান আর হিন্দু পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া। দুজনকে অনেক ধন্যবাদ এত সুন্দর অভিনয় দিয়ে আমার গল্পটি ফুটিয়ে তোলার জন্য। আগামী ১৬ মার্চ আমরা এটি ইউটিউবে প্রকাশ করব। আশা করি সবার কাছে ভালো লাগবে। গত বৃহস্পতিবার আমরা  তৌফিকের করা একটি গান প্রকাশ করেছি। এরই মধ্যে ভালো সাড়া পাচ্ছি।’

এইচ টি এম রেকর্ডসের ব্যানারে শর্টফিল্মটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব এবং সহযোগী প্রযোজক হিসেবে আছেন মুহাম্মাদ তাজুল ইসলাম।

স্বল্পদৈর্ঘ্য ছবিটিতে আরো অভিনয় করেছেন মনসুর মুস্তাফিজ, সোহান বাবু ও ইহতিশাম আহমেদ। চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন সুমন সরকার, সম্পাদনায় আছেন সাইফ রাসেল এবং সঙ্গীত পরিচালনা করেছেন মাহামুদ হায়াত অর্পণ।