অনলাইনে মুক্তি পেল পাঁচ গায়কের মিশ্র অ্যালবাম

Looks like you've blocked notifications!

নতুন অডিও লেবেল টিয়ারা স্টুডিওর ব্যানারে অনলাইনে মুক্তি পেয়েছে পাঁচ সংগীতশিল্পীকে নিয়ে মিশ্র অ্যালবাম বনী আহমাদ ফিচারিং ‘মেলোডি উইথ বনী’। গানগুলো গেয়েছেন শাওন গানওয়ালা, লিমন চৌধুরী, কেয়া রহমান, শাকিলা শুক্লা ও বনী আহমাদ নিজে। গানের কথা লিখেছেন টি এম সাব্বির ও সাইফ হাসনাত। অ্যালবামটির পৃষ্ঠপোষকতা করেছে নার্ড ক্যাসেল লিমিটেড ও বিটবার্ডস সলিউশন।

গত ১২ মার্চ কারওয়ান বাজারের বেসিস অডিটরিয়ামে হয়ে গেল এর প্রকাশনা অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যালবামের সঙ্গে জড়িত শিল্পীবৃন্দ এবং সংগীতশিল্পী জয় শাহরিয়ার, জনপ্রিয় মিউজিক ভিডিও নির্মাতা চন্দন রায়। আরো উপস্থিত ছিলেন বিডিজবসের প্রধান নির্বাহী কর্মকর্তা এ কে এম ফাহিম মাশরুর।

অ্যালবামের কম্পোজার বনী আহমাদ বলেন, ‘যদিও এটাকে অ্যালবাম বলা হচ্ছে, কিন্তু এটি পাঁচটি ভিন্ন ভিন্ন গানের একটি কমন মোড়ক। প্রতিটি গানই আমরা অনেক সময় দিয়ে করেছি। শ্রোতারা বেশ কিছু রোমান্টিক ঘরানার গান একসঙ্গে পাবেন এই অ্যালবামটিতে।’

অ্যালবাম প্রকাশনা অনুষ্ঠানে সবাই অ্যালবামটির সফলতা কামনা করেন এবং বৈধ পদ্ধতিতে গান শোনার অনুরোধ করেন।

বর্তমান সময়ের শ্রোতাদের কথা ভেবে গানগুলো ডিজিটাল ফরম্যাটে মুক্তি দেওয়া হয়েছে জনপ্রিয় মিউজিক অ্যাপ্লিকেশন জিপি মিউজিকে। এ ছাড়া টিয়ারার ওয়েবসাইট এবং অফিশিয়াল ইউটিউব পেজ থেকে গানগুলো শোনা যাবে। শিগগিরই এই অ্যালবামের মিউজিক ভিডিও তৈরি হবে। উপস্থিতদের মধ্যে আরো বক্তব্য রাখেন নার্ড ক্যাসেল লিমিটেডের সিইও জহিরুল ইসলাম তাইমুন এবং বিটবার্ডস সলিউশনের সিইও খন্দকার আলী আসগর পাভেল।