এনটিভি অনলাইনকে নির্মাতাদের শুভেচ্ছা

Looks like you've blocked notifications!
অনিমেষ আইচ, শিহাব শাহীন, রেদওয়ান রনি ও মাবরুর রশিদ বান্না

যাত্রার প্রথম দিন থেকেই এনটিভি অনলাইনকে পছন্দ করতে শুরু করেছেন পাঠক। এনটিভি বিডি ডটকমের পাঠকসংখ্যা দিন দিন বাড়ছে। অভিনেতা, সংগীতশিল্পীরা জানাচ্ছেন তাঁদের শুভেচ্ছাবার্তা। এনটিভি অনলাইনের জন্য এবারে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন গুণী চার নির্মাতা।

অনিমেষ আইচ

এনটিভির সূচনালগ্ন থেকে আমি কাজ করছি। এখনও এনটিভিতে আমার ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এনটিভি অনেক রুচিসম্মত একটি প্রতিষ্ঠান। আমার বিশ্বাস, এনটিভি বিডি ডটকমও অনেক সমৃদ্ধ হবে। আমার মনে হয়, আমরা ভালো একটি অনলাইন পত্রিকা পেতে যাচ্ছি। অনেক শুভকামনা।

রেদওয়ান রনি

বর্তমান সময়ে অনলাইনেই বেশি নির্ভরশীল হচ্ছে মানুষ। এনটিভি বিডি ডটকমের পরিবারকে সাধুবাদ জানাই তাঁদের নতুন উদ্যোগের জন্য। অনেক শুভকামনা।

শিহাব শাহীন

এনটিভি বিডি ডটকম নিয়ে আমার প্রত্যাশা অনেক বেশি। আমার মনে হয়, ভবিষ্যতে মানুষ টেলিভিশন এভাবেই দেখবে। আমার অধিকাংশ নাটক এনটিভিতে প্রচার হয়েছে। এনটিভি অনলাইন বিশ্বমানের একটি পত্রিকা হোক, এটাই আমার চাওয়া।

মাবরুর রশিদ বান্না

এনটিভি চ্যানেল সব সময় অনুষ্ঠানের মানের প্রতি লক্ষ রাখে। আশা করছি, এনটিভি বিডি ডটকমও এর ব্যতিক্রম হবে না। আমার বিশ্বাস, চ্যানেলটির মতো এনটিভি বিডি ডটকমও প্রথম অবস্থানে পৌঁছাবে এবং সব জায়গায় গ্রহণযোগ্যতা পাবে। অনেক অনেক শুভকামনা।