তিন গানে ন্যান্সির অ্যালবাম ‘শুনতে চাই তোমায়’

Looks like you've blocked notifications!
জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মনিরা ন্যান্সি। ছবি : শামছুল হক রিপন

আসছে পয়লা বৈশাখ উপলক্ষে জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সির নতুন অ্যালবাম প্রকাশ করবে সিডি চয়েস। তিনটি গান দিয়ে অ্যালবামের গানগুলো সাজানো হয়েছে। গানের শিরোনামগুলো হলো ‘শুনতে চাই তোমায়’, ‘আহা! বৃষ্টি’ ও ‘একসঙ্গে হাঁটব বৈশাখে’।

অ্যালবামের নাম রাখা হয়েছে ‘শুনতে চাই তোমায়’। অ্যালবামের প্রতিটা গান লিখেছেন জনপ্রিয় গীতিকার জাহিদ আকবর এবং এর সুর ও সংগীত আয়োজন করেছেন চিরকুটের ইমন চৌধুরী।      

অ্যালবামটি প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘এটা আমার পঞ্চম একক অ্যালবাম। উচ্ছ্বসিত আমি। তিনটা গানের কথা এককথায় চমৎকার।’

গীতিকার জাহিদ আকবর বলেন, ‘একদিন হঠাৎ করেই ন্যান্সি আপু আমাকে তাঁর অ্যালবামের জন্য গান লেখার প্রস্তাব দেন। গানগুলো আমি লিখলেও ন্যান্সি আপুর মতামত ছিল। বলতে পারেন, আমাদের দুজনের ভাবনার মিশ্রণে গানের কথাগুলো লেখা হয়েছে। তিনটা গানই রোমান্টিক।’

‘একসঙ্গে হাঁটব বৈশাখে’ গানটি প্রসঙ্গে আলাদা করে জাহিদ আকবর বলেন, ‘গানটিতে সুন্দর একটা গল্প আছে। বৈশাখের আমেজের পাশাপাশি দুজন ছেলে-মেয়ের মিষ্টি একটা প্রেমের কাহিনী আছে। আশা করছি, শ্রোতাদের গানটি ভালো লাগবে।’

আপাতত অ্যালবামের গানের কোনো ভিডিও নির্মাণ হবে না বলে জানান জাহিদ আকবর। তবে তিনি জানান, পয়লা বৈশাখে সিডি চয়েসের ব্যানার থেকে ‘একসঙ্গে হাঁটব বৈশাখে’ গানের লিরিক্যাল ভিডিও প্রকাশ পাবে।