করনের যমজ সন্তানকে দেখতে গেলেন সিদ্ধার্থ-সুহানা

Looks like you've blocked notifications!

বলিউড তারকাদের একনজর দেখতে ভিড় লেগেই থাকে। কিন্তু এমন কী হলো, যেখানে উল্টো বলিউড তারকারা তো বটেই, তাঁদের সন্তানরাও ভিড় করছেন কাউকে দেখার জন্য। ঠিক এমনটাই ঘটেছে করন জোহরের যমজ সন্তান যশ ও রুহির ক্ষেত্রে। জন্মের পরদিন থেকেই বলিউড তারকাদের ভিড় লেগে আছে বাড়িতে। এই যেমন গত বৃহস্পতিবার দেখা গেল সিদ্ধার্থ মালহোত্রা ও শাহরুখকন্যা সুহানাকে। 

টাইমস অব ইন্ডিয়ার একটি খবরে জানা যায়, যশ ও রুহির জন্মের পর থেকেই মুম্বাইয়ে নির্মাতা করন জোহরের বান্দ্রার বাড়িতে বলিউড তারকাদের আসা-যাওয়া চলছে। আর সে আসা-যাওয়ার জের ধরেই বৃহস্পতিবার হাজির হয়েছিলেন সিদ্ধার্থ ও সুহানা। আর তাতেই ভক্তরা বড়পর্দায়। এঁদের দুজনকে একসঙ্গে দেখার চিন্তা করছেন। 

তবে সে আশায় জল ঢালছেন করন নিজেই। করনের সঙ্গে সুসম্পর্ক রয়েছে সিদ্ধার্থের। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ চলচ্চিত্রের মাধ্যমে তাঁর হাতে ধরেই বলিউডে পা রেখেছেন সিদ্ধার্থ। অন্যদিকে বাবা শাহরুখ খানের সঙ্গে ভালো সম্পর্কের সূত্র ধরে সুহানার সঙ্গেও ভালো সম্পর্ক গড়ে উঠেছে করনের। এর অন্যতম কারণ হিসেবে বলা যায়, সুহানাকে ছোটবেলা থেকেই বড় হয়ে উঠতে দেখেছেন করন।  

তবে ভক্তরা এত সহজে হাল ছাড়তে নারাজ। তাই করন জোহরের বাড়ি থেকে যমজ দুই শিশুকে দেখে সোহেল খানের স্ত্রী সীমা খান ও সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর বের হলেও তাঁদের বিবেচনায় আনছেন না ভক্তরা। বরং তাঁরা পর্দায় সুহানা-সিদ্ধার্থের রসায়ন দেখতে চান। আর হতে পারে সেটা করনের হাত ধরেই। 

বর্তমানে সিদ্ধার্থের হাতে রয়েছে তিনটি ছবি। জ্যাকলিন ফার্নান্দেজের বিপরীতে তিনি অভিনয় করছেন ‘রিলোডেড’ চলচ্চিত্রে, যা মুক্তি পেতে যাচ্ছে এ বছরের ২৫ আগস্ট। এ ছাড়া আলিয়ার বিপরীতে ‘আশিকী-৩’ ও ‘ইত্তেফাক’-এর রিমেক ছবিতে সোনাক্ষি সিনহার বিপরীতে রয়েছেন সিদ্ধার্থ। এ ছাড়া সম্প্রতি নীরাজ পান্ডের একটি চলচ্চিত্র নিজের ঝুলিতে পুরেছেন সিদ্ধার্থ, যেখানে তাঁকে দেখা যাবে একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে; চলচ্চিত্রের নাম আইয়ারি। এতে তাঁর সঙ্গে আরো অভিনয় করবেন মনোজ বাজপেয়ি।