ডিপজল-মৌসুমীর ‘সৌভাগ্য’র খবরাখবর

Looks like you've blocked notifications!

২০১২ সালে শুটিং শেষ হয়েছিল এফআই মানিক পরিচালত ‘সৌভাগ্য’ ছবির। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন মনোয়ার হোসেন ডিপজল ও নায়িকা মৌসুমী। দীর্ঘ পাঁচ বছর পর ছবির কাজ শেষ হচ্ছে। আগামী বছর ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন ডিপজল।

মনোয়ার হোসেন ডিপজল এনটিভি অনলাইনকে বলেন, “আগামী মাস থেকে শুরু হবে ‘সৌভাগ্য’ ছবির এডিটিংয়ের কাজ। এমনিতে ছবির শুটিং, ডাবিং শেষ হয়েছে। কিন্তু কিছু কারণে আমি ছবির বাকি কাজ বন্ধ রেখেছিলাম, এখন আবার ছবির কাজ শেষ করব। আগামী মাস থেকে ছবির এডিটিং শুরু করব এফডিসিতে।”

ডিপজল আরো বলেন, ‘ছবিটি আমি ৩৫ মিলিমিটারে শুটিং করেছিলাম, এখন সেটাকে ডিজিটালে পরিবর্তন করতে হবে। এফডিসিতেই ছবির প্রিন্ট জমা আছে, আমি আজ এফডিসিতে লিখিতভাবে আমার প্রিন্ট চেয়েছি, আশা করি আগামী সপ্তাহের মধ্যে পেয়ে যাব এবং কাজ শুরু করতে পারব।’

ছবিটি কবে মুক্তি পাবে জানতে চাইলে ডিপজল বলেন, ‘আমি মাঝে একটা গ্যাপ নিয়েছিলাম, চলতি বছরের প্রথম দিন থেকে আবারও কাজ শুরু করেছি। নতুন ছবিগুলো চলতি বছরেই মুক্তি দেওয়ার ইচ্ছে আছে, আর সৌভাগ্য ছবিটি যেহেতু একটু পুরাতন তাই এই ছবিটি আগামী বছর মুক্তি দেওয়ার ইচ্ছে আছে।

ডিপজল আরো বলেন, ‘বাংলাদেশের চলচ্চিত্রের এখন যে অবস্থা তাতে করে গল্পনির্ভর আর অভিনয়সমৃদ্ধ ছবি দরকার। তামিল আর বম্বের ছবির নকল দেখতে দেখতে দর্শক ক্লান্ত হয়ে গেছে। আমি চেষ্টা করছি ভালো শিল্পী ও সামাজিক গল্প নিয়ে ছবি নির্মাণ করছি, আশা করি দর্শকদের কাছে ভালো লাগবে।’

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও জনপ্রিয় নায়িকা মৌসুমী। বর্তমানে সাভারে চলছে ছবির শুটিং। ছবিতে আরো অভিনয় করছেন বাপ্পি ও মিম।