মমতাজ মেহেদির বিজ্ঞাপনে নিঝুম রুবিনা

Looks like you've blocked notifications!

চলচ্চিত্রে অভিনয় শুরু করার আগে নিয়মিত মডেলিং করতেন অভিনেত্রী নিঝুম রুবিনা।  ছবিতে অভিনয়ের পাশাপাশি  এখনো ভালো  পণ্যের বিজ্ঞাপনের মডেল হতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। সম্প্রতি মমতাজ হারবালের তিনটি পণ্য  মমতাজ গোল্ড নং-১ মেহেদি, মমতাজ নিম ফেস ওয়াশ ও মমতাজ হেয়ার রিমোভাল ক্রিমের মডেল হয়েছেন নিঝুম। বিজ্ঞাপন তিনটিতে কাজের অভিজ্ঞতা নিয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন তিনি।

এনটিভি অনলাইন : মমতাজ হারবালের তিনটি পণ্যের মডেল হয়েছেন। শুটিংয় কেমন হলো?

নিঝুম রুবিনা : বাংলাদেশে শুটিং হয়নি। কলকাতার বিভিন্ন মনোরম লোকেশনে বিজ্ঞাপন তিনটির শুটিং হয়েছে। বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন দীপক বন্দ্যোপাধ্যায়। খুব ভালো শুটিং হয়েছে। সত্যি কথা বলতে, আমি মমতাজ মেহেদির বিজ্ঞাপন করার অপেক্ষায় ছিলাম। কারণ  মমতাজ অনেক ভালো  ব্র্যান্ড। আগামীকাল থেকে বিজ্ঞাপন তিনটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে। একসঙ্গে তিনটি বিজ্ঞাপনের শুটিং করেছি। একদম ক্লান্তি লাগেনি। খুব আনন্দ নিয়ে কাজটা করেছি।

এনটিভি অনলাইন : মেহেদির বিজ্ঞাপনে আগ্রহ বেশি থাকার পেছনে কোনো কারণ ছিল কী?

নিঝুম রুবিনা : মেহেদি দিতে কমবেশি সব মেয়েই পছন্দ করে। আমিও করি। ঈদ  উৎসবকে ঘিরে বিজ্ঞাপনগুলো নির্মাণ করা হয়েছে। আশা করছি, ভালো সাড়া পাওয়া যাবে। কারণ ভালো পণ্যের মডেল হলে দর্শকের কাছে খুব দ্রুত পৌঁছানো যায়। আর আমি তো ক্যারিয়ার শুরু করেছি মডেলিং দিয়েই। তাই মডেলিংয়ের প্রতি আমার আলাদা ভালোবাসা আছে।

এনটিভি অনলাইন : এখন আপনার ব্যস্ততা কী নিয়ে?

নিঝুম রুবিনা : ‘মেঘকন্যা’ সিনেমার ডাবিং চলছে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে আমার  আরো দুটি সিনেমা ‘অসমাপ্ত  প্রেমের গল্প’ ও ‘জানরে’।  এর মধ্যে ভালো পণ্যের মডেলিংয়ের প্রস্তাব পেলে কাজ করব। তবে  ভালো পণ্য দেখার পাশাপাশি ভালো পরিচালক এবং  ইউনিটও দেখব।