জোড়া ছবিতে ফিরছেন জন

Looks like you've blocked notifications!
অনেক ছবি নিয়ে ফিরছেন জন আব্রাহাম। ছবি-বক্স অফিস ক্যাপসুল

অনেকদিন হয়ে গেল পর্দার বাইরে বলিউডের হার্টথ্রব নায়ক জন আব্রাহাম। অভিনয় ছেড়ে পুরোনো খেলা বক্সিংয়ে ফিরবেন নাকি? ঘটনা শেষপর্যন্ত তেমন নয়। জনের ভক্তদের জন্য সুখবর আছে বক্স অফিস ক্যাপসুলে। কিছুদিন পরেই নতুন ছবিতে দেখা যাবে জনের মুখ।

একটা ছবি তো সেই রিলিজ পেতে পেতে পাচ্ছে না অনেকদিন হয়ে গেল। ‘ওয়েলকাম’ ছবির সিক্যুয়েল ‘ওয়েলকাম ব্যাক’। বহুদিন দেরির পর ছবিটি অবশেষে এ বছরের আগস্ট মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এবারের ছবিতেও রয়েছেন অনিল কাপুর ও নানা পাটেকর। জনের অন্তর্ভুক্তি এবারের ছবিটিতে নতুন। ফিরোজ খানের স্মৃতি জড়ানো এই ছবির থেকে ভালো কিছু আশা করতেই পারেন জন আব্রাহাম।

‘ওয়েলকাম ব্যাক’ নামুক কি না নামুক, ‘রকি হ্যান্ডসাম’ কিন্তু আসছেই! ছবির নাম আর জনের অন্তর্ভুক্তিতে বুঝতে নিশ্চয়ই কষ্ট হয় না যে নাম-ভূমিকায় জন আব্রাহামই রয়েছেন! ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে এ বছরের অক্টোবর মাসে। এ ছবিতে জনের সঙ্গে রয়েছেন শ্রুতি হাসান ও নাতালিয়া কৌর।

এখানেই শেষ নয়। ডিসেম্বর মাসে জোড়া ছবি নিয়ে আসছেন জন। তারকাবহুল ছবি ‘ওয়াজির’ এবং সুপারহিট কমেডি সিরিজ ‘হেরাফেরি’র তৃতীয় ছবি ‘হেরাফেরি ৩’-তে প্রধান চরিত্রে অভিনয় করবেন তিনি।

আর হ্যাঁ, আগামী বছরেও কিন্তু এই ‘জন-কাহিনী’ চলতেই থাকবে। ‘ঢিশুম’ এবং ‘ফোর্স ২’ নিয়ে আসবেন তিনি।

সংখ্যায় তো প্রচুর, সাফল্য তার সঙ্গে কতটা মেলে-সেটাই এখন দেখার পালা জন আব্রাহামের!